৫ই অগাস্ট প্রকাশ্যে আসার কথা ছিল পরিণীতা ছবির। তার পরিবর্তে প্রকাশ্যে এল নতুন ছবির খবর। শুক্রবারই নতুন দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন রাজ চক্রবর্তী। পরের দিনই প্রকাশ্যে নিয়ে এলেন তাঁর পরবর্তী ছবির নাম। শনিবার হয়ে গেল তাঁর আগামী ছবি গর্ভধারিণী-র শুভ মহরত। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে সেই খবরই শেয়ার করে নিলেন রাজ চক্রবর্তী। 

শুক্রবারই কলকাতা চলচ্চিত্র উৎসবের চেয়ারম্যানের পদ গ্রহণ করেছেন তিনি। তারই ঠিক পরের দিন আবারও খবরের শিরোনামে পরিচালক। সেরে ফেললেন তাঁর আগামী ছবির শুভমহরত। তাঁর শেয়ার কার ছবিতে প্রকাশ্যে এল নতুন ছবির কাস্ট। ছবির মহরতে উপস্থিত ছিলেন ঋত্বিক চক্রবর্তী, পার্নো মিত্র, সোহম চট্টোপাধ্যায়, স্বাতীলেখা সেনগুপ্ত।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#mahurat of our next venture Hey #Garvodharini @rcepvt

A post shared by Raj Chakraborty (@rajchoco) on Aug 10, 2019 at 12:43am PDT

 

রাজ-শুভশ্রীর উপস্থিতিতেই গর্ভধারিণী ছবির শ্যুটিং শুরু হল। বিয়ের পর এই নিয়ে রাজ চক্রবর্তীর তৃত্বীয় ছবি। কোথাও যেন বদল ঘটছে রাজ চক্রবর্তী ঘরানার। যে ধরনের ছবি তিনি করে এসেছেন, তা থেকে খানিক ভিন্ন স্বাদেরই ছবি উপহার দিতে চলেছেন দর্শকদের। পরিণীতা ছবির ট্রেলার দেখে তা অনেকটাই স্পষ্ট। এবার আগামী ছবির স্টার কাস্ট দেখার পরও একই রকম ধারনার সৃষ্টি হয়। তবে ছবির নাম শুনে অনুমান করাই যায় যে এই ছবি অনেকাংশে পারিবারিক ছবি হতে চলেছে।