কৌশিক গঙ্গোপাধ্যায় ও চুর্ণী গঙ্গোপাধ্যায়ের ছেলে উজানের টলিউডে হাতে খড়ি হয়েছিল আগেই। উইন্ডোজ প্রোডাকশন-এর তৈরি ছবি রসগোল্লাতে প্রথম তাকে দর্শক পায় বড় পর্দায়। সেই ছবিতে নজর কাড়া অভিনয়ের পর আবারও পর্দায় ফিরছেন উজান। টলিউড সফরে এই নিয়ে তার দ্বিতীয় ছবি। ছবির নাম লক্ষ্মী ছেলে। তবে তার থেকেও বড় খবর হল এবার বাবার পরিচালনায় ক্যামেরার সামনে আসতে চলেছেন উজান। জৈষ্ঠ্যপুত্র ছবির পর এবার নিজের ছেলে নিয়েই ছবি বানানোর কাজে হাত দিলেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। ইতিমধ্যেই সেই খবর প্রকাশ্যে এনেছে প্রযোজক সংস্থা।

ছবির গল্প নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি পরিচালক। তবে বাবার সঙ্গে এবার প্রথম কাজ করতে পেরে বেজায় খুশি উজান। সম্প্রতিই সেই খবর প্রকাশ্যে এল, উইন্ডোজের প্রযোজনায় সঙ্গে এবার কাজ করতে চলেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়। চলছে ছবির চিত্রনাট্য পড়ার কাজ। আগামিমাসেই শুরু হবে ছবির শ্যুটিং। শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের পরিচালনায় তৈরি না হলেও, এবার তিন পরিচালকেরই এক যোগে টিপস পাবেন উজান। ফলেই পর্দায় আরও ভালোভাবে নিজেকে তুলে ধরার আশায় কৌশিক পুত্র। 

তরুণ প্রজন্ম মানেই চঞ্চল, উদ্যাম, কিন্তু তারও যে বিপরীতও হতে পারে, সেই ইঙ্গিতই থাকবে ছবিতে। এখন শুধু দেখার বাবা-ছেলের এই সমীকরণ কতটা জায়গা করতে পারে দর্শক মনে।