করোনার জেরেই আপাতত দেখা বন্ধ হয়েছে সৃজিত - মিথিলার। করোনার জেরে চলছে একটানা লকডাউন। আর লকডাউনে  দুই দেশে আলাদা রয়েছে নববিবাহিত দম্পতি জুটি। দূরে থেকে কাছে থাকার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন দুজনেই। যখই সময় পাচ্ছেন তখনই  নিজেদের সোশ্যাল মিডিয়ায়  ব্যক্তিগত মুহূর্তের ছবি শেয়ার করেছেন নস্ট্যালজিয়ায় ফিরে যাচ্ছেন এই লাভ বার্ডস।

আরও পড়ুন-সিবিআই তদন্তের দাবিতে আওয়াজ তুললেন নির্ভয়ার আইনজীবী, আর্জি জানালেন মোদির কাছে...

হাতে শাখা-পলা, পরণে শাড়ি পরে বাঙালি নববধূর লুকে বেশ কিছু ছবি শেয়ার করেছেন মিথিলা। নিজে মুসলিম হলেও তারা সম্পর্কে কোনওদিনও বাঁধা হয়ে দাঁড়ায়নি তাদের ধর্ম। রেজিস্ট্রি মতে বিয়ে সেরেও ভালবাসার কাছে পরাজয় হয়েছে ধর্মভেদের। আর নিজের ভালবাসার জন্যই হাতে উঠেছে শাখা- পলা। হিন্দু নিয়মানুযায়ী বাঙালি বধূর এই লুক নেটিজেনদের নজর কেড়েছে। মুহূর্তে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে এই ছবি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Little pieces of art that can make your day... #sunflowers🌻 #vangogh Thanks @6yardsstory ❤️

A post shared by Rafiath Rashid Mithila (@rafiath_rashid_mithila) on Jul 15, 2020 at 7:43am PDT


মাঝেমধ্যেই সৃজিতের সঙ্গে কাটানো অন্তরঙ্গ  মুহূর্তের  ছবি পোস্ট করেন মিথিলা। এপার-ওপার দুই বাংলাতেই ধীরে ধীরে লাইট-ক্যামেরা-অ্যাকশনের ঝলকানি শুরু হয়েছে। তার প্রমাণও দিয়েছেন মিথিলা। ঘরে বসেই শর্ট ফিল্মের শুটিং সেরে নিয়েছেন, তাতে আবার সঙ্গী হয়েছে মেয়ে আইরাও। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#NewNormal

A post shared by Rafiath Rashid Mithila (@rafiath_rashid_mithila) on Jul 17, 2020 at 12:29pm PDT

 

কিছুদিন আগেও ডেটিং নাইট থেকে গোয়া ট্রিপ, একের পর এক ঝলক সোশ্যাল মিডিয়ার পাতায় তুলে ধরেছিলেন মিথিলা। কখনও ভিডিও কল তো কখনও কবিতা, আবার কখনও বা গান এভাবেই একে অপরের সঙ্গে আঁকড়ে রয়েছেন। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন মিথিলা। যা দেখেই চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের।