হ্যাশট্যাগ মিটু মুভমেন্ট নিয়ে চতুর্দিকেই এখন সবর তারকা থেকে সাধারণ মানুষ। অশ্লীল আচরণ থেকে কু-প্রস্তাব, চাপা থাকবে না আর কিছুই। বিগত দুই বছর ধরে চলা এই আন্দোলনে একে একে সামিল হয়েছেন বি-টাউনের বড় বড় অভিনেত্রীরা। নাম জড়িয়েছে পরিচালক থেকে অভিনেতার। ভালো মানুসের মুখোস সমাজের সামনে টেনে খুলে দিতে এবার সোশ্যাস মিডিয়াকে হাতিয়ার করে তোলা এই মুভমেন্ট নিয়ে এবার তৈরি হতে চলেছে ওয়েব সিরিজ।

 

 

বাংলাদেশের পরিচালক সাজ্জাদ সুমনের উদ্যোগেই তৈরি হবে এই ছবি। তাঁর মতে এই ছবির চিত্রনাট্যের মাধ্যমে তিনি প্রতিবাদে সামিল হতে চান। একের পর এক ঘটনা ক্রমেই সামনে উঠে আসছে। মেয়েদের নিরাপত্তা থেকে সন্মান কোথাও প্রশ্নের মুখে। সেই প্রেক্ষাপটেই তৈরি হচ্ছে ছবি। 

আরও পড়ুনঃ এপার-ওপার দুই বাংলাকেই মুগ্ধ করেছেন জয়া! তাঁর সম্পর্কে কিছু অজানা তথ্য জানুন ছবিতে

ছবির কেন্দ্রিয় চরিত্রে থাকছেন ইমরোজ তিশা। এই ছবির শ্যুটিং-এর কাজ প্রায় শেষ। তবে তা বড় পর্দায় নয়, ওয়েব সিরিজেই মুক্তি পাবে। ছবির নাম #মিটু। ছবিতে তিশা ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন শাহিদুজ্জামান সেলিম, সুজাজ শিমুল প্রমুখেরা। যৌন হেনস্থা থেকেই ধর্ষণের প্রবঞ্চনা জন্ম নেয়। ফলে গোড়াতেই তা নির্মূল করা হোক। সমাজকে এই বার্তা দেওয়া উদ্দেশেই পরিচালক তৈরি করে ফেললেন ওয়েব সিরিজ।