গভীরে যাও ,আরও গভীরে যাও। আর সেই কথা মতই সৃজিত মুখোপাধ্যায় এবার চলছেন এগিয়ে। ইশারা সেই দিকেই। ২০১১য় মুক্তি পেয়েছিল 'বাইশে শ্রাবণ' । তাঁর প্রায় আট বছর পর সেই ছবিরই  সিক্যুয়েল নিয়ে আসছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। ছবির নাম 'দ্বিতীয় পুরুষ'। চলতি মাসের ১৮ তারিখ 'দ্বিতীয় পুরুষ' এর শুটিং শুরু হচ্ছে। সৃজিত নিজেই তাঁর টুঁইটারে, টুইট করে বলেছেন, এবার রি-ইউনিয়ন করার সময়  এসেছে। 

'দ্বিতীয় পুরুষ' যেহেতু 'বাইরে শ্রাবণ'-এর পরের ছবি, তাই এখানে কিছু পুরনো চরিত্রদের পাওয়া যাবে। 'বাইরে শ্রাবণ' ছবিতে প্রবীর রায়চৌধুরী ও নিবারণ চক্রবর্তীর মৃত্যু হয়েছিল। এই অসধারন দুই চরিত্রে অভিনয় করেছিলেন প্রসেনজিত্ চট্টোপাধ্যায় ও গৌতম ঘোষ। কিন্তু সৃজিতের  'দ্বিতীয় পুরুষ' ছবিতে রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায় ও রাইমা সেন।অমৃতার চরিত্রে অভিনয় করেছেন রাইমা সেন। গোয়েন্দা প্রধান অভিজিৎ পাক্রাশির ভূমিকায়, অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায়।  

থ্রিলারেই সৃজিত মুখোপাধ্যায় বরাবর বাজিমাত করেন। তাই  'বাইশে শ্রাবণ' দেখার পর সবার একটা মনে প্রশ্ন এসেছিল যে, এর পরে কী হবে। আর সেই উত্তর দিতেই সৃজিত এবার তাঁর ভক্তদের কাছে আবার ফিরে আসলেন 'দ্বিতীয় পুরুষ' নিয়ে। তবে আর বেশিদিন অপেক্ষা করতে হবেনা। শুটিং যখন শুরুর পথে প্রায়, খুব দ্রুতই আবার সৃজিত চমকাবে সবাইকে নিশ্চয়।