একের পর এক জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে সামনে এল শ্যুটিং নিয়ে বিস্তারিত তথ্য। টানা দুমাস অনিশ্চয়তার মধ্যে দিয়ে কাটানোর পর অবশেষে সবুজ সংকেত পেল টলিউড। শুরু হতে চলেছে শ্যুটিং। পর পর দুই বৈঠকে স্থির করে নেওয়া হল কবে থেকে, কী উপায় হবে শ্যুটিং। পরিস্থিতির কথা মাথায় রেখে নেওয়া হয়েছে একাধিক সতর্কতা, নিয়ম মেনেই শুরু করা যাবে কাজ। ছন্দ ফিরছে বিনোদন জগতে। 

আরও পড়ুনঃ করোনায় আক্রান্ত থালাইভা, ভুয়ো খবর রটিয়ে বিপাকে বলিউডের এই অভিনেতা

বৃহস্পতিবারের বৈঠকে খোলসা হয়ে গেল ১০ জুন থেকে আবারও লাইট-ক্যামেরা-অ্যাকশনের চেনা ছন্দে ফিরবেন কলাকুশলীরা। এরই মাঝে খানিকটা দুর্ভোগের মধ্যে কাটলেও, করোনা পরিস্থিতির দিকে নজর দিয়ে সকলেরই কপালে পড়েছিল চিন্তার ভাঁজ। লকডাউনে নেই আয়, হাজার হাজার বিনোদন জগতের কর্মীদের দিন কাটতে থাকে কোনও মতে। তবে লকডাউন চারের শেষেই মিলেছিল আশ্বাস। 

আরও পড়ুনঃ করোনায় আক্রান্ত থালাইভা, ভুয়ো খবর রটিয়ে বিপাকে বলিউডের এই অভিনেতা

লকডাউনের শুরুতেই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল ব্যাঙ্কিং করে রাখা পর্বগুলি দেখানো হবে। সাত দিনের বসেই সংরক্ষণ শেষ হয়ে যাওয়ার পর শুরু হয় পুরোনো পর্ব সম্প্রচার। কবে থেকে দেখানো হবে নতুন পর্ব। তা নিয়ে স্পষ্ট ধারনা ছিল না কারুরই। ৪ জুন মিলল উত্তর। এদিন মন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে দীর্ঘ বৈঠকে বসে  আর্টিস্ট ফোরাম, প্রডিউসার্স গিল্ড, আর্টিস্ট ফোরাম ও চ্যালেন কতৃপক্ষের সদস্যরা। সেখান থেকেই সামনে আসে ১০ তারিখ থেকে শ্যুটিং শুরু হলে, পাঁচ দিন পর অর্থাৎ ১৫ জুন থেকে দেখানো যাবে নতুন পর্ব। অর্থাৎ পুরোনো পর্ব দেখার পালা শেষ। সাধারণের ড্রইংরুমও এবার ছন্দে ফেরার পথে।