শীত পড়ে গিয়েছে বেশ জোরকদমেই। কনকনে ঠান্ডায় চলছে উত্তুরে হাওয়া। সোয়েটার, বাহারি টুপি, জ্যাকেটে সকলেই মুড়েছেন নিজেকে আর এই সময়েই হাড়হিম ঠান্ডায় টানা ৬ দিন ভেজা শাড়ি পরে রয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। হঠাৎ কেন এমন হল অভিনেত্রীর।  কনকনে ঠান্ডায় ভেজা কাপড়ে কেন নিজেকে জড়িয়েছেন তিনি। বিষয়টি একটু খোলসা করে বলা যাক, বিরাম নেই স্বস্তিকার।

আরও পড়ুন-প্রেগনেন্সিতে বড় সমস্যায় পড়েছেন 'গর্ভবতী' অনুষ্কা, বাবার হাত ধরে রাস্তায় 'Superhot' মম টু বি...

 ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের সঙ্গে নতুন একটি প্রজেক্টে কাজ করতে চলেছেন স্বস্তিকা। সম্প্রতি নিজের টুইটে স্বস্তিকা জানিয়েছেন, কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত মোহমায়া ছবির শুটিংয়েই  কম্বলের ওম, ঘুমের মোহমায়া ত্যাগ করেই তিনি এখন ভেজা শাড়িতে নিজেকে মুড়েছেন। নতুন বছর, শীতকালের উৎসব মরশুম সবকিছুই তিনি এইভাবে উপভোগ করছেন।

 

 

নতুন সিরিজের নারী-কাহিনি নিয়ে হাজির স্বস্তিকা। তাঁতের শাড়ি, হাতে মোটা শাখা-পলা, পায়ে চওড়া আলতা, আঙুলে মোটা আঙট, ঘাড়ের কাছে হাতখোঁপা, কপালে বড় সিঁদুরের টিপ। বাঙালি রমণির অবতারে ফের ঝড় তুলেছেন পুরুষের হৃদয়ে। এই সিরিজের স্বস্তিকার সঙ্গে দেখা যাবে অনন্যা চট্টোপাধ্যায়কে। মোহমায়া দিয়েই নিজের স্বপ্নপূরণ করেছেন স্বস্তিকা। 

আরও পড়ুন-অঙ্কুশ-ঐন্দ্রিলার মাঝে চলে এল তৃতীয় ব্যক্তি, তবে কি বিয়ের আগেই সম্পর্কে ফাটল...

একের পর এক ওয়েবসিরিজে বাজিমাত করছেন স্বস্তিকা। বলি-টলি মিলিয়ে বছরটা বেশ ভালই কাটল স্বস্তিকার। পাতাল লোক ওয়েব সিরিজেও ডলি মেহরার চরিত্রে অভিনয় করে তিনি ফিল্ম ফেয়ারে সেরা সহ-অভিনেত্রী মনোনীত হয়েছেন। তেমনি তাসের ঘর- সুজাতা দর্শকমনে নজর কেড়েছে। কিছুদিন আগেই 'চরিত্রহীন ৩'-এর টিজারে বাজিমাত করেছেন  স্বস্তিকা। সমস্ত পাগলামির পিছনেই একটা কারণ রয়েছে। আর সব প্রেমের মধ্যেই থাকে পাগলামি। আর তা না থাকলেই সেটা পর্ণোগ্রাফি হয়ে যাবে। তিনি আরও বলেছেন প্রেমে কারণ না থাকলেই এই আদর, ভালবাসাকে বুদ্ধিমান লোকেরা শুধু বেডসিন-এর তকমা দেবে। এই সত্যি কথাগুলোই শোনা গেছে স্বস্তিকার কন্ঠে। মাত্র ২২ সেকেন্ডের এই টিজারেই অভিনেতা সৌরভ দাসের সঙ্গে স্বস্তিকার যৌন আবেদন নজর কেড়েছে নেটিজেনদের। একে অপরের শরীরে মিশে ভালবাসার ভিন্ন সংজ্ঞা দিয়েছেন স্বস্তিকা। পরিচালক দেবালয় ভট্টাচার্য পরিচালিত 'চরিত্রহীন ৩'-এর মুখ্য চরিত্রে দেখা যাবে স্বস্তিকা এবং সৌরভ দাসকে।