'কৃষ্ণকলি' ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা বিভান ঘোষ ইতিমধ্যেই সকলের কাছে জনপ্রিয়। অভিনেতাদের ব্যক্তিগত জীবন জানার জন্য সকলেই মুখিয়ে রয়েছেন। টেলিপাড়ার অন্দরে কান পাতলেই বিভান ঘোষকে নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে। বাঙালি ধারাবাহিকের জনপ্রিয় খলনায়িকা রিমঝিম মিত্র নাকি বড্ড মিস করছেন বিভানকে। কিন্তু কেন? এই প্রশ্নই এখন সকলের মুখে মুখে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

❤❤ #krishnokoli @vivaanghosh

A post shared by ⭐Rimjhim Mitra 🌀 (@rimjhim_mitra) on Oct 18, 2020 at 9:50pm PDT

 

প্রথমত চিত্রনাট্যের স্ক্রিপ্ট অনুযায়ী 'কৃষ্ণকলি' ধারাবাহিকের অশোক অর্থাৎ বিভান ঘোষ এখন জেলবন্দি, এবং দিশা অর্থাৎ রিমঝিমও জেলেই রয়েছেন। ফলে একসঙ্গে কোন দৃশ্যেরই শুট করতে পারছেন না বলেই কি মিস করছেন বিভান। নানা প্রশ্নই উঠে আসছে। টেলিদুনিয়ার অন্দরের কাহিনি নিয়ে নানা জলঘোলা হয়েই চলেছে। অন্যদিকে আবার বিভানের ছবিতে 'মিসিং ইউ' বলেও পোস্ট করেছন রিমঝিম মিত্র।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Ashok & Disha ❤❤ #krishnokoli #zeebangala @zeebanglaofficial @vivaanghosh

A post shared by ⭐Rimjhim Mitra 🌀 (@rimjhim_mitra) on Oct 13, 2020 at 2:36am PDT

 

সম্প্রতি নিজের ইন্সটা-তে বিভানের সঙ্গে একের পর এক ছবি শেয়ার করছেন রিমঝিম। তবে আসল কারণটা কী। তা জানার জন্যই মুখিয়ে রয়েছেন দর্শকরা। সংবাদমাধ্যমকে বিভান জানিয়েছেন, চিত্রনাট্যকার সুশান্তের কারণেই তিনি জেলে রয়েছেন। এবং তারই অন্য প্রজেক্ট আলো-ছায়া নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেতা। কৃষ্ণকলি থেকে ছুটি পেতেই ওই ধারাবাহিকে অভিনয় করতে হয় বিভানকে। বিভানের মতোই কৃষ্ণকলির পাশাপাশি  তিতলি ধারাবাহিকে অভিনয় করেন রিমঝিম। খুব শীঘ্রই অশোক ফিরছেন কৃষ্ণকলিতে। সুতরাং অশোক মানেই দিশা ফিরবেন। তবে কি সেই আনন্দেই অগ্রিম ছবি শেয়ার করলেন ভক্তদের সঙ্গে। তবে যাই হোক না কেন, আসল খবরটা জানার জন্যই মুখিয়ে রয়েছেন দর্শকরা।