Asianet News BanglaAsianet News Bangla

পুরোনো সমীকরণ ভুলে এবার এনাতে মাতলেন যশ, টলিপাড়ায় নয়া চর্চা, বিষয়টা কী

শিলাদিত্য মৌলিকের পরবর্তী সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে যশকে। অভিনেতার সঙ্গে এই ছবিতে জুটি বাঁধতে চলেছেন এনা সাহা। সূত্রের খবর অনুযায়ী সিনেমার নাম হবে ‘চীনেবাদাম’।

yash dasgupta will seen with ena saha on his  next project bjc
Author
Kolkata, First Published Aug 27, 2021, 8:38 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে এখন খুবই ব্যস্ত যশ দাসগুপ্ত। ইতিমধ্যেই তাঁর বান্ধবী নুসরত মা হয়েছেন। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। ফলে যশের দায়িত্ব এখন অনেকাংশে বেড়ে গেলো। তবে এর পাশাপাশি নিজের ফিল্ম কেরিয়ারেও বেশ উন্নতি ঘটছে যশের। একাধিক প্রোজেক্ট হাতে রয়েছে অভিনেতার। বেশ কিছু দিন ধরে বড় পর্দায় দেখা পাওয়া যায়নি যশের। তবে যশ ফ্যানেদের জন্য সুখবর। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ena Saha (@ena1996gemini)

 

পরিচালক শিলাদিত্য মৌলিকের পরবর্তী সিনেমাতে অভিনয় করতে দেখা যাবে যশকে। অভিনেতার সঙ্গে এই ছবিতে জুটি বাঁধতে চলেছেন এনা সাহা। সূত্রের খবর অনুযায়ী সিনেমার নাম হবে ‘চীনেবাদাম’। অভিনয়ের পাশাপাশি এই ছবির প্রযোজকের ভূমিকাতেও দেখা যাবে এনাকে। এর আগেও ‘এসওএস কলকাতা’ ছবির প্রযোজনা করেছিলেন অভিনেত্রী এনা সাহা। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এনা জানান, এই ছবি মূলত রোমান্টিক কমেডির উপর ভিত্তি করে তৈরি করা হবে। ছবির মুখ্য চরিত্রের নাম ঋষভ। সোশ্যাল মিডিয়ার যুগে এখন মানুসে মানুসে দূরত্ব ক্রমশ বাড়ছে। এখন রাগ, অভিমান, আনন্দ সবকিছুই ডিজিটাল। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Yash (@yashdasgupta)

আরও পড়ুন- যশের সঙ্গে হাসপাতালে হবু মা নুসরত জাহান, নিখিলের সোশ্যাল মিডিয়ায় 'তুমি আমার হৃদয়ের মণি'

আরও পড়ুন- বেলা ১১ টায় সি-সেকশন, লক্ষ্মীবারেই কি মা হচ্ছেন নুসরত, হাসপাতাল চত্বর জুড়ে কড়া নিরাপত্তা

অভিনেত্রী আরও জানান, ঋষভ এবং তাঁর বান্ধবী মিলে একটি অ্যাপ তৈরি করবে। এই অ্যাপ মানুষের একাকীত্ব দূর করবে। তবে এই অ্যাপ তৈরি করতে গিয়েই তাঁদের জীবনে বড় পরিবর্তন ঘটবে। এই নিয়েই ছবির গল্প সাজিয়েছেন পরিচালক শিলাদিত্য মৌলিক। সবকিছু ঠিক থাকলে এই বছরের শেষের দিকে মুক্তি পেতে পারে ‘চীনেবাদাম’। টলিউডে এই প্রথম একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন যশ দাসগুপ্ত এবং এনা সাহা। স্বভাবতই যশ এবং এনার জুটিকে বড় পর্দায় দেখতে উচ্ছ্বসিত সিনেপ্রেমীরা।

    yash dasgupta will seen with ena saha on his  next project bjc

yash dasgupta will seen with ena saha on his  next project bjc

 

Follow Us:
Download App:
  • android
  • ios