তাব্বুর মত দক্ষ অভিনেত্রীর সঙ্গে কাজ করতে কে না চায়। কেরিয়ারের শুরু করার পর পরই তাঁর সঙ্গে অভিনয় করার সুযোগ পেয়েছেন ইশান খট্টর। মীরা ন্যায়ার পরিচালিত আ স্যুটবল বয়ের বিশেষ ফোটোশ্যুট মুক্তি পেয়েছে নেটদুনিয়ায়। ইশান ঠক্কর, তাব্বু এবং তানিয়া মানিকতলা একই ফ্রেমে। ভোগ ম্যাগাজিনের ফোটোশ্যুটে তিনজনকে দেখা গেল ফরমাল পোশাকে দেখা গেল। 

আরও পড়ুনঃনিমেষের মধ্যে বরুনকে কোলে তুলে নিলেন ক্যাটরিনা, তারপরে যা করলেন তাকে হতবাক করণ

বিক্রম শেঠের লেখা আ স্যুটবল বয় নভেলের উপর তৈরি হয়েছে এই মিনি সিরিজটি। ইতিমধ্যেই এই মিনি সিরিজ নিয়ে উত্তেজনা শুরু হয়ে গিয়েছে বিনোদনপ্রেমীদের মধ্যে। তাব্বুর সঙ্গে অভিনয় করার সুযোগ পেয়ে যেন স্বপ্ন সত্যি হয়েছিল। ইশান এই অভিজ্ঞতার বিষয় জানিয়েছিলেন, "আমায় এই ধরণের সুযোগ অনেকটা শিখতে সাহায্য করে। আমার সবচেয়ে পছন্দের অভিনেত্রীর মধ্যে একজন তাব্বু। তাঁর সঙ্গে অভিনয় করব এটা ভেবেই আর অপেক্ষা করতে পারছিলাম না।"

আরও পড়ুনঃপানভেল ছাড়লেন সলমন, লকডাউনের মেয়াদ বাড়ার আগেই মা-বাবার কাছে ফিরলেন ভাইজান

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

June, 2020: @britishvogue 🦚 #ASuitableBoy

A post shared by Ishaan (@ishaankhatter) on May 12, 2020 at 5:39pm PDT

তিনি আরও বলেন, "আমার এখনও মনে আছে আ স্যুটবল বয়ের প্রথম মিটিং হয়েছিল দক্ষিণ মুম্বইতে মীরা দির বাড়িতে।" গত বছর ডিসেম্বর নাগাদ ফার্স্ট লুক পায়। দোলনা বসে আছেন তাব্বু। তাঁর সামনে আধশোয়া অবস্থায় ইশান। তাব্বুর সঙ্গে একই ফ্রেমে ইশানকে দেখে খানিক অবাক হয়েছিল সিনেপ্রেমীরা। জুনে মুক্তি পাবে এই মিনি সিরিজ। দর্শকের কাছে এই সিরিজ কতটা প্রশংসা পায় সেটাই এখন দেখার বিষয়।  

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল