দীর্ঘদিন ধরেই আলিয়ার সঙ্গে অশান্তি চলছিল নওয়াজের। অশান্তি চরমে পৌঁছতেই এই সিদ্ধান্ত নিয়েছেন আলিয়া। কোনওরকম ভাবেই তিনি আর এই সম্পর্ক টিকিয়ে রাখতে চান না। দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে দাড়ি টানতে চলেছেন নওয়াজ ও আলিয়া। তিক্ততা এতটাই চরমে পৌঁছেছে যে কোনওমতেই এই সম্পর্ক আর টিকিয়ে রাখতে চানা না নওয়াজের স্ত্রী আলিয়া। স্ত্রী আলিয়ার সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে এতদিন কোনওরকম ভাবেই মুখ খোলেননি নওয়াজ। আলিয়ার সঙ্গে নওয়াজের ডিভোর্স এতটাই চরমে পৌঁছেছে যে আলিয়া তার বিবাহিত জীবনের যাবতীয় খবর টুইটারে পোস্ট করেছেন।  এবার নওয়াজের ফোনের কল রেকর্ড প্রকাশ্যে আনলেন আলিয়া।

আরও পড়ুন-সুশান্তের জন্য নিজের কেরিয়ার নষ্ট করতেও রাজি ছিলেন অঙ্কিতা, গোপন তথ্য ফাঁস করলেন বন্ধু...

গত মে মাসের ৭ তারিখ নওয়াজের স্ত্রী আলিয়া অভিনেতার বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের আইনি নোটিশ পাঠিয়েছেন। লকডাউনের মধ্যে বিবাহবিচ্ছেদ নিয়ে বিস্ফোরক মন্তব্যও করেছিলেন নওয়াজের স্ত্রী।  কিছুদিন আগেই স্ত্রী আলিয়াকে পাল্টা নোটিস পাঠিয়েছেন নওয়াজ। যা নিয়েই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। সম্প্রতি আলিয়া এবং নওয়াজের অডিও ক্লিপ প্রকাশ্যে এনেছে। যেখানে আলিয়া জানিয়েছেন. আমার নিজের বিবিক বিক্রির জন্য নয়, আমি মিথ্যে মানহানির মামলা  পাই না।  যেই ভাই দিনের পর তোমার চোখের  সামনে আমাকে নির্যাতন করেছে, তাকে বাঁচানোর জন্য তুমি যা ইচ্ছে তাই করতে পার। আমি এই সব পাত্তা দিই না। কল ডিটেলস তো একটা উদাহরণ মাত্র। তোমার আসল চেহারাটা কোর্টেই আমি ফাঁস করব। শুনে নিন ভিডিও ক্লিপিংসটি।

 


কিছুদিন আগে নওয়াজউদ্দিন সিদ্দিকি জানিয়েছেন, আলিয়ার থেকে নোটিশ পাওয়ার ১৫ দিনের মধ্যেই তিনি তার জবাব দিয়েছিলেন। ১৯ মে। নির্ধারিত সময়ের মধ্যেই আলিয়াকে  নোটিসের জবাব দিয়েছিলেন নওয়াজ। কিন্তু আলিয়া তা অস্বীকার করেছে।সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে আলিয়া যা যা বলেছে তার সবটাই মিথ্যে। বাচ্চাদের রক্ষণাবেক্ষণ থেকে স্কুলের বেতনের সমস্ত টাকাই আলিয়াই দিচ্ছে। নওয়াজও নোটিসে এই কথা জানিয়েছে। নওয়াজ আরও বলেছে তার সমস্ত প্রমাণও রয়েছে। তিনি স্পষ্ট জানিয়েছেন, আলিয়া যেন তার বিরুদ্ধে কোনও মানহানির মামলা না করেন। নওয়াজউদ্দিনের আইনজীবী আদনানও সেই কথাই স্পষ্ট জানিয়ে দিয়েছেন। কিন্তু আলিয়া যখন নওয়াজকে  মানহানির মামলা নিয়ে প্রশ্ন তোলেন, তার উত্তরে নওয়াজ জানিয়ে দেন, এখনও করিনি, তবে করার কথা ভাবছি। ফের সামাসকে নিয়ে প্রশ্ন তুললেই আলিয়াকে শান্ত হওয়ার কথা বলে নওয়াজ।