একটাই খবর সবার মুখে মুখে। বলি অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবর যেন ঘুম উড়িয়েছে সকলের। তার আকস্মিক মৃত্যুর খবর প্রকাশ্যে আসা মাত্রই নিস্তব্ধ হয়েছে চারিদিক। সকলেই তার মৃত্যুর খবরে গভীর শোকপ্রকাশ করেছেন। মাত্র ৩৪ বছরেই  ঝা চকচকে কেরিয়ারে ফুলস্টপ দিয়ে দিলেন তিনি। কেন এমনটা করলেন? এখনও মেলেনি তার কোন সুদুওর। কী এমন  কষ্ট মনের মধ্যে চেপে রেখেছিলেন সুশান্ত। তা জানারই আপ্রাণ চেষ্টা চলছে।  তার এই মৃত্যুতে হতাশাগ্রস্ত হয়ে পড়েছেন বলিউডের এই জনপ্রিয় টিভি তারকা।

আরও পড়ুন-আত্মহত্যা নাকি খুন, সামনে এল সুশান্তের ময়নাতদন্তের রির্পোট...

টেলিভিশন দিয়েই নিজের কেরিয়ারে শুরু করেছিলেন সুশান্ত সিং রাজপুত। 'পবিত্র রিস্তা'  সিরিয়াল দিয়েই পর্দায় তাকে চিনেছিল সকলে। খুব অল্প দিনের মধ্যেই সকলের মন জয় করে নিয়েছিলেন অভিনেতা। সেই প্রাণখোলা ছেলেটা আজও চিরঘুমে। যিনি নাকি মৃত্যুর বিপক্ষে লড়াইয়ের কথা সকলকে বলে গেছেন, তিনি আর নেই। বড্ড কষ্টের এটা মেনে নেওয়া।  তার মৃত্যুতে ভীষণভাবে হতাশাগ্রস্ত হয়ে পড়েছেন টেলিভিশন অভিনেতা আমির আলি। আমিরের সঙ্গে সুশান্তের সম্পর্ক ভাইয়ের মতোনই ছিল। কিন্তু দুঃসময়ে ভাইয়ের পাশে থাকতে না পেরে তিনি ভীষণ ভেঙে পড়েছেন।

আরও পড়ুন-মরদেহ আসবে না বিহারে, সুশান্তের শেষকৃত্য সম্পন্ন হবে মুম্বইয়ে...

সুশান্তের মৃত্যুর খবরে তিনি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট  করেছেন। তিনি জানিয়েছেন,  'গত ১০ মাস ধরে আমি ভাইয়ের সংস্পর্শে আসতে পারিনি। তার জন্য আমি দুঃখিত। যখন আমি নিজের ব্যক্তিগত জীবনে সমস্যার মধ্যে পড়েছিলাম তখন আমি ভাইয়ের সঙ্গে যোগাযোগ করতে পারিনি।  আমি তোমাকে ভালবাসি ভাই। তুমিই সবসময় আমাকে গর্বিত করে তুলেছিলে। তোমার আলিঙ্গন সবসময় মিস করব।'দেখে নিন আমিরের পোস্টটি।

 

 

শুধু আমিরই নন, গতকাল সুশান্তের  আরও এর ঘনিষ্ঠ বন্ধু করণ বীর মেহরাও সুশান্তকে নিয়ে গভীর শোকপ্রকাশ করেছেন। করণ যখন হতাশায় আচ্ছন্ন হয়ে পড়েছিলেন তখন সুশান্তই তাকে সেই সমস্যা থেকে বের করতে সাহায্য করেছিলেন। শুধু পেশাগত জীবনে নয়, ব্যক্তিগত জীবনেও সুশান্ত তাকে সাহায্য করেছিল। তার মৃত্যুর কারণ নিয়ে হাজারো প্রশ্ন উঠে আসছে সোশ্যাল মিডিয়ায়। একাধিক মন্তব্যও করছে অনেকেই। তারা যেন সুশান্তের সম্পর্কে এই সমস্ত মন্তব্য করা বন্ধ করে তার জন্যই হাতজোড় করে সকলকে অনুরোধ জানিয়েছেন, টেলিভিশন অভিনেতা এলি গনি। বন্ধুর কথা বলতে গিয়ে প্রকাশ্যেই কেঁদে ফেলেছেন অভিনেতা। দেখে নিন পোস্টটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Help each other ❤️ #ripsushantsinghrajput🙏

A post shared by 𝓣𝓱𝓮 𝓐𝓵𝔂 𝓖𝓸𝓷𝓲 ~ علی گونی (@alygoni) on Jun 14, 2020 at 7:35am PDT