২০১৯ সালের শেষ থেকেই আমির খানের পরবর্তী ছবি লাল সিং চাড্ডা৪ এক কথায় ঝড় তুলেছিল নেট দুনিয়ায়। এই ছবির প্রথম লুক প্রকাশ্যে আসা মাত্রই তা নজর কেড়েছিল। আমির খান অভিনীত ছবি মানেই তা বক্স অফিসে হিট। তবে সেই তালিকাতে ছিল না আমির খানের শেষ ছবি। এরপরই বেশ কিছুটা সময় নিয়েছিলেন মিস্টার পার্ফেকশনিস্ট। দেড় বছরের মাথায় লাল সিং চাড্ডার খবর আসে প্রকাশ্যে। 

আরও পড়ুনঃ কোভিড-১৯-এ আক্রান্ত সাংসদ-অভিনেত্রী শতাব্দী রায়ের বাবা, ভর্তি বেসরকারি হাসপাতালে

ছবির শ্যুট হবে ১০০টি লোকেশনে। সেই মত শুরুও হয়েছিল শ্যুটিং-এর কাজ। কলকাতা সফরও সেরে গিয়েছেন অভিনেতা। এরপরই লকডাউনের কবলে পড়তে হয় ছবির টিমকে। তড়িঘড়ি পরবর্তী সমস্ত পরিকল্পনা হয়ে যায় বাতিল। তবে এবার ধীরে ধীরে স্বাভাবিকের পথে বলিউড। ফলে ছবির শ্যুটিং শুরু হচ্ছে লাল সিং চাড্ডার। ছবিতে এক ট্রাক ড্রাইভারের ভুমিকায় অভিনয় করবেন আমির। যার ফলে তাঁকে একাধিক জায়গায় ভ্রমণের দৃশ্য শ্যুট করতে হচ্ছে। 

ছবির অপর এক আকর্ষণ হল করিনা-আমির জুটি। এবার অগাস্ট মাসে এই জুটিই উড়ে যাচ্ছে তুরস্কে। কেবল সেখানেই নয়, শ্যুটিং হবে একাধিক জায়গায়। ছবির টিমের পক্ষ থেকে এক সংবাদ সংস্থাকে জানানো হয়েছে যে, অগাস্ট মাসেই বিদেশে শ্যুটিং শুরু। চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। এই পরিস্থিতিতে শুটিং করা হবে হবে যাবতীয় নিরাপত্তা মেনেই, তাওজানানো হয় ছবির টিম থেকে। এখন কেবল অপেক্ষার, কবে স্বাভাবিকভাবে দর্শকেরা ফিরতে পারবেন প্রেক্ষাগৃহে।