একের পর একত তারকার বাড়িতে করোনা সংক্রমণের খবর ছড়িয়ে উঠে আসছে। এবার করোনার প্রবেশ গায়ক অভিজিৎ ভট্টাচার্যের বাড়িতে। গায়কের ছেলে ধ্রুব ভট্টাচার্যের শরীরে মিলল করোনা। সম্প্রতি এক সাক্ষাৎকারে খোলসা করলেন অভিজিৎ। জানালেন সকলেই রয়েছেন হোম কোয়ারেন্টাইনে। মুম্বইয়ে ছিলেন ধ্রুব। অভিডিৎ জানিয়েছেন সম্প্রতি টেস্টে করিয়েছিলেন তাঁর ছেলে।

শরীরে ছিল না কোনও করোনার উপসর্গ। তবে সম্প্রতি ধ্রুব স্থির করেছিলেন যে তিনি বিদেশে যাবেন। তাই গাইডলাইন অনুযায়ী করাতে হত কোভিড টেস্ট। সেই রিপোর্টেই ধরা পড়ে করোনা। বর্তমানে তাঁকে রাখা হয়েছে হোম কোয়ারেন্টাইনে। অভিজিৎ আরও জানান, এখনও তেমন কোনও সমস্যা নেই সামান্য কাশির রয়েছে। তবে টেস্ট করেন তিনি নিজেও। সুসংবাদ, অভিজিতের শরীরে মেলেনি করোনা। 

আরও পড়ুনঃ প্রয়াত কিংবদন্তি নৃত্যশিল্পী অমলাশঙ্কর, সাংস্কৃতিক জগতে শোকের ছায়া

অভিজিৎ এখন রয়েছেনকলকাতাতে। চলছে একটি শ্যুটিং-এর কাজ। সেই জন্যই করোনার টেস্ট করাতে হয়। নেগেটিভ রিপোর্ট আসার পরই শ্যুটিং করা সম্ভব, সেই সূত্রেই অভিজিৎ-এর টেস্ট করানো। বর্তমানে মুম্বইয়ের পরিস্থিতি ক্রমেই খারাপ হচ্ছে। ক্রমেই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় প্রায় দশ হাজার মানুষ মহারাষ্ট্রে আক্রান্ত হয়েছেন। ইতিমধ্যেই করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে বচ্চন পরিবার। যদিও তাঁদের স্বাস্থ্যের উন্নতি ঘটছে বলে হাসপাতাল সূত্রে খবর।