কেবল অভিনয় জগতেই নয়, বলিউডের সর্বত্রই যে ছড়িয়ে রয়েছে স্বজনপোষণ তা নিয়ে এবারহ নেট দুনিয়ায় সরব একাধিক স্টার। তাঁদের মতে কীভাবে বলিউড পিষে দিচ্ছে তরতাজা ট্যালেন্ট, তা বোঝাও যায় না। একে একে স্বজন পোষণ নিয়ে মুখ খুলেছেন সকলেই, সম্প্রতি সোনু নিগমের একাধিক ভিডিও বার্তা ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। এবার সামেন এলো গায়ক অভিজিৎ ভট্টাচার্যের এক ভাইরাল ভিডিও। 

আরও পড়ুনঃ কেন ফাঁস হল সুশান্তের মরদেহের ছবি-ভিডিও, মুম্বই পুলিশকে কটাক্ষ স্বস্তিকার

পুরোনো এক সাক্ষাৎকারই এখন নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে অভিজিতের। কীভাবে গানের দুনিয়াকেও দাপিয়ে বেরাচ্ছে বলিউড, খোলসা করেন তিনি। সাফ সলমন খানের নাম নিয়ে তিনি জানান, সোনু নিগমের বিরুদ্ধে ফতোয়া জারি করেছিলেন তিনি। সোনু নিগমকে এক প্রকার বসিয়ে দিয়েছিলেন সলমন খান। শুধু সোনুই নয়, আরও অনেকেই রয়েছেন, যাঁদের কাজ করার সুযোগই করে দেননি সলমন। অভিজিৎ জানান, প্রথম থেকেই বোলে এসেছি বলিউডের এই সমস্যার কথা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Abhijeet Bhattacharya (@abhijeetbhattacharya) on Jun 24, 2020 at 3:16am PDT

 

ভারতের বলিউডের প্রায় সব ছবিই পাকিস্তানে মুক্তি পায়। সেখানে যখন এই ছবি মুক্তির জন্য যায়, তখন গান ডাবিং করানো হয় পাকিস্তানের গায়কদের দিয়ে। অথচ ভারতের বুকে এতগুলো ভাষায় গায়কেরা নিজেই ডাবিং করে থাকেন। বলিউডে এই ছবিই আজ বিপদ ডেকে আনছে। সুশান্তের মৃত্যুর পর নেট দুনিয়ায় সলমন খানকে বয়কটের ডাক দিয়েছেন অনেকেই। একে একে সলমন খানের পোস্টারও সরেছে বিহার পাটনা থেকে। এবার ভাইরাল হচ্ছে পুরোনো কিছু ভিডিও, যার মধ্যে দিয়ে একে একে স্পষ্ট হচ্ছে বলিউডের অন্তর মহলের ছবিটা।