সুশান্ত সিং রাজপুরে মত্যুর কয়েক মুহূর্তের পরই নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ল তাঁর মরদেহের ছবি। ভাইরাল হওয়া ছবি নিয়ে একে একে প্রশ্ন করতে থাকেন সকলেই। এটাই কী অভিনেতার প্রতি শ্রদ্ধাজ্ঞাপন! এরই কয়েক ঘণ্টার মধ্যে সেই ছবি তুলে নেওয়া হয় বিভিন্ন সোশ্যাল মিডিয়ার পাতা থেকে। তবে এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়ার পাতায় রয়ে গিয়েছে একটি ভিডিও, যা নিয়ে এবার সরব হলেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। 

 

 

এই ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে ১৪ জুন রবিবার সুশান্তের ঘরে সকলে ঘোকার পর ঠিক কী কী হয়েছিল। সামনের বিছানাতে শায়িত সুশান্তের মরদেহ, পুলিশ নিজের কাজে ব্যস্ত। কিন্তু সকলের অলক্ষ্যে দিব্যি একজন ফোনে সমস্তটাই ভিডিও করে ফেললেন! তা আবার শেয়ার হয়ে গেল সোশ্যাল মিডিয়ার পাতায়! কীভাবে সম্ভব, প্রশ্ন তুলে সোশ্যাল মিডিয়ায় মুম্বই পুলিশকে আক্রমণ স্বস্তিকার। 

 

 

এই ভিডিও খুব দুঃখ জনক ও অস্বস্তিকর। তা তড়িঘড়ি সোশ্যাল মিডিয়া থেকে তুলে নেওয়া উটিত। মুম্বই পুলিশ এখনও কেন এই ব্যক্তিকে গ্রেফতার করছেন না সেই প্রশ্নও তোলেন তিনি। এই বিষয়গুলি কনফিডেন্টিয়াল। তাই তা প্রকাশ্যে আসা উচিৎ ছিল না। স্বস্তিকা বরাবরই নেট দুনিয়ায় সরব। ন্যায়-অন্যায় নিয়ে তিনি বারে বার সরব হয়েছে। সুশান্তের মৃ্ত্যু নিয়ে আগেই মুখ খুলেছিলেন অভিনেত্রী, জানিয়েছিলেন অবিশ্বাস্য। এবার সুশান্তের মরদেহের ভিডিও নিয়ে প্রশ্ন তুলে আবারও নজর কাড়লেন স্বস্তিকা।