জীবনের ৭১ টি বসন্ত পেরিয়ে আজ ৭২-এ পা দিলেন বলি অভিনেত্রী জয়া বচ্চন। তবে এই বছরের জন্মদিনটা প্রতিবছরের থেকে যেন একটু ভিন্ন। কারণ একে তো লকডাউন, তার উপর করোনার প্রকোপ আর সবচাইতে বড় কারণ হল পরিবারের থেকে আলাদা। বিষয়টি শুনলে অবাক হলেও এটাই সত্যি। এই বছরটা পরিবার, ছেলে মেয়ে সবার থেকে দূরে রয়েছেন জয়া বচ্চন। 

আরও পড়ুন-মায়ার জালে ফেঁসেছিলেন বহু পুরুষ, মনে পড়ে 'কামসূত্র'র লাস্যময়ীকে...

সূত্র থেকে জানা গিয়েছে, লকডাউনের কারণে দিল্লিতে আটকে পড়েছেন জয়া বচ্চন। আর তাই দিল্লিতেই একা একাই সময় কাটছে তার। জন্মদিন হোক বা যে কোনও অনুষ্ঠানে সবসময় একসঙ্গে দেখা যায় শ্বেতা এবং জয়াকে। আর নিজের মায়ের জন্মদিনে মায়ের থেকে আলাদা থেকে ভীষণ মনে পড়ছে মাকে। নিজেদের ছোটবেলার ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে মাকে মনের মনের কথা জানিয়েছেন অভিষেক এবং শ্বেতা। দেখে নিন পোস্টটি।

 

 

সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে অভিষেক লিখেছেন, এই পৃথিবীতে সবথেকে প্রিয় শব্দ হল মা। আর এই প্রথম লকডাউনেরহ জন্য মায়ের থেক অনেক দূরে রয়েছেন তারা। কিন্তু মা সবসময় তাদের মনে, তাদের সঙ্গেই রয়েছেন।

 

 

অন্যদিকে শ্বেতা জানিয়েছেন, তার হৃদয়ের মধ্যে সবসময় মায়ের হৃদয় রয়েছে। আর সেই কারণেই মা সর্বদাই তাদের সঙ্গে রয়েছেন। মুহূর্তের মধ্যে তাদের এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। লাইক আর কমেন্টেও ভরেছে তাদের সোশ্যাল অ্যাকাউন্ট।

 

আরও পড়ুন-করোনার ২০টি হটস্পট সিল করা হল রাজধানীতে, মাস্ক পড়া আবশ্যক করল প্রশাসন...

আরও পড়ুন-করোনাভাইরাস LIVE, আক্রান্তের সংখ্যা দেশে ৬ হাজার ছুঁতে চলল, আমেরিকার করোনার বলি ১১ ভারতীয়...

আরও পড়ুন-করোনার বলি ভারতীয়, মালয়েশিয়ার হাসপাতালে মৃত্যু ত্রিপুরার বাসিন্দার...