Asianet News Bangla

ডিজিটালে পদার্পণ জুনিয়র বচ্চনের, 'ব্রিদ'-এর হাত ধরে অভিষেকের নয়া চমক

  • 'ব্রিদ ইন্টু দ্য শ্যাডোজ'-এর ট্রেলার ছক্কা হাঁকালেন অভিষেক বচ্চন
  • জুনিয়র বচ্চনের ডিজিটাল ডেবিউে উৎসাহী অনুরাগীরা
  • সম্প্রতি ভিডিও কলে রাখলেন নয়া চমক
  • ভক্তদের প্রস্তুত থাকতে বললেন বিশেষ বার্তার মাধ্যমে 
Abhishek Bachchan announces the live premiere of his first ever web series Breathe : Into The Shadows BAD
Author
Kolkata, First Published Jul 3, 2020, 6:18 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ডিজিটাল ডেবিউর জন্য প্রস্তুত অভিষেক বচ্চন। সাইকোলজিকাল ক্রাইম থ্রিলার ব্রিদ ইন্টু দ্য শ্যাডোজের ট্রেলারের ছক্কা হাঁকালেন অভিষেক। সম্প্রতি ভিডিও কলে রাখলেন নয়া চমক। অভিষেকের এই ওয়েব সিরিজটির লাইভ প্রিমিয়ার হতে চলেছে। যা অবশ্যই তাঁর ভক্তদের কাছে ভাগ্যের ব্যাপার। তাঁর বলিউড ডেবিউ, যাত্রাপথ নিয়ে অধিকাংশ মানুষের নিন্দায় ভরে গিয়েছিল অভিষেকের জীবন। বহুদিন পর 'মনমরজিয়া' ছবিতে রবি ভাটিয়ার ভূমিকায় অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছিলেন জুনিয়র বচ্চন। পরিচলক অনুরাগ কাশ্যপের 'মনমরজিয়া' ছবিতেই শেষ দেখা গিয়েছিল অভিষেককে। এবার ডিজিটাল ডেবিউর জন্য প্রস্তুত অভিনেতা। 

আরও পড়ুনঃঅন্তঃসত্ত্বা অবস্থায় এক লাফে মাটিতে গড়াগড়ি, সাংঘাতিক বিপদের হাত থেকে রক্ষা পেয়েছিলেন মাস্টারজি

মনোবিদের চরিত্রে অভিনয় করেছেন অভিষেক। যে দর্শকরা বলত, অভিষেকের স্ক্রিন প্রেজেন্স পাতে দেওয়ার যোগ্য নয়, আজ তারাই ব্রিদের ট্রেলার তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে। ইতিমধ্যে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ট্রেলারটি। হারিয়ে যাওয়া মেয়ের খোঁজে একের পর এক রহস্যের জালে জড়িয়ে পড়ছেন অভিনেতা। সে নিয়ে গল্প বোনা হয়েছে ব্রিদে। বচ্চনের পাশাপাশি অভিনয়ে দেখা যাবে অমিত সাধকে। ব্রিদ ইন্টু দ্য শ্যাডোজ-এর প্রথম সিজনে ইন্সপেক্টর কবীর সাওয়ান্তের চরিত্রে অভিনয় করে দর্শকের নজর কেড়েছেন অমিত। এবার তাঁর সঙ্গেই প্রধান চরিত্রে দেখা যাবে অভিষেককে। মেয়ে ও বাবার ভিন্ন সম্পর্কের গল্প বলবে এই সাইকোলজিকাল থ্রিলার। 

আরও পড়ুুনঃসরোজ খানকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ, তাঁকে কাজ না দেওয়ার হুমকি সলমনের

অ্যামাজন প্রাইম ভিডিওর এই অরিজিনাল সিরিজ ব্রিদের সিজন ওয়ান নিয়ে ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে ছিল। দ্বিতীয় সিজনের ঘোষণার পর নতুন কাস্টে কে কে থাকছেন সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় উৎসাহ জাগিয়েছে দর্শকমহল। অ্যামাজন অরিজিনাল ব্রিদ আগামী ১০ জুলাই মুক্তি পেতে চলেছে। অভিষেক এবং অমিতের পাশাপাশি দক্ষিণী অভিনেত্রী নিত্যা মেননকে দেখা যাবে অভিষেকের স্ত্রীয়ের চরিত্রে। তিনিও অভিষেকের মত ডিজিটালে প্রথমবার কাজ করতে চলেছেন। এছাড়াও অভিনয় থাকছেন সাইয়ামি খের। প্রযোজক বিক্রম মালহোত্রা জানিয়েছেন তিনি ব্রিদ ইন্টু দ্য শ্যাডোজ-এর নতুন চ্যাপটার নিয়ে রীতিমত উৎসাহিত। দর্শকদের মধ্যে আগের মতই এই ক্রাইম-থ্রিলারের সাহায্যে টানটান উত্তেজনা বজায় রাখতে পারবেন। 

 

Follow Us:
Download App:
  • android
  • ios