টিকটক ভার্সেস ইউটিউব নিয়ে সোশ্যাল মিডিয়ায় যা চলছে তা নিয়ে আলাদা করে কিছু বলার নেই। একে অপরকে রোস্টিং নিয়ে শুরু হয় সমস্যা। সেখান থেকে ইউটিউবে ফাস্টেস্ট ভিউজ এবং লাইকস পায় ইউটিউবার অজয় নাগের। অন্যদিকে আমির সিদ্দিকি, ফৈজল শেখও আওয়াজ তোলেন ইউটিউবেক বিরুদ্ধে। তারপরই অজয়ের ভিডিও ডিলিট হয়ে যাওয়া নিয়ে এখন জল্পনা তুঙ্গে। সেই জল্পনা থেকেই আজ এক অন্য বিষয় উঠে এল সামনে। টিকটকার ফৈজল সিদ্দিকির একটি ভিডিও নিয়ে এখন বিপাকে সে। অ্যাসিড অ্যাটাক নিয়ে একটি ভিডিও বানিয়েছিল ফৈজাল।

আরও পড়ুনঃটিকটক ভার্সেস ইউটিভব, কনটেন্টের অভাবে সবটাই কি পাব্লিসিটি স্টান্ট

নেটদুনিয়ায় সেই টিকটক ভিডিও আপলোড করতেই বিপাকে পড়ল সে। ভিডিওতে তাকে দেখা যাচ্ছে একটি মেয়েকে বলতে যে আমাকে যার জন্য যার কাছে গিয়েছিলে সে তোমায় ছেড়ে দিয়েছে। এই সংলাপ বলতে বলতে সে প্রথমে জল খাচ্ছিল হঠাৎ সেই জল একটি মেয়ের দিকে ছুড়ে মারে। মেয়েটির মুখে বিভৎস মেকআপ করা, যা সিম্বলাইজ করছে অ্যাসিড আক্রান্তদের। বিষয়টি অ্যাসিড অ্যাটাককে প্রচার করছে। কোনও মেয়ে তার প্রেমিককে ছেড়ে দিলে সেই প্রেমিকের তার উপর অ্যাসিড হামলা করা উচিত। এই ছিল ভিডিওর বার্তা।

আরও পড়ুনঃলকডাউনে ঘাম ছোটালেন দর্শনা, অভিনেত্রীর 'ক্যাটওম্যান' লুকে মাত ভক্তগণ

ভিডিও বিজেপির এমএলএ তজিন্দর পাল সিং বগ্গার চোখে পড়তেই জাতীয় মহিলা কমিশনকে ট্যাগ করে ট্যুইটারে ভিডিও পোস্ট করেছেন। জাতীয় মহিলা কমিশনের চেয়ারপারসন রেখা শর্মারও ভিডিও চোখে পড়ে। তীব্র নিন্দা করে তিনি ট্যুইটে লেখেন, "আমি আজই পুলিশের কাছে এই ভিডিওটি নিয়ে কথা বলব পাশাপাশি টিকটক ইন্ডিয়ার সঙ্গেও বৈঠক করব।" ভিডিওর তীব্র নিন্দা ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। অবাক করার বিষয় হল ভিডিওটির সমর্থনে এখনও অনেকে মন্তব্য করে চলেছে।  

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা