কালো করসেট, কালো চোকার। টু হট টু হ্যান্জডেলের মত হাল হয়ে গিয়েছে ভক্তদের। দর্শনা বণিকের এমন অবতারে মাথার ঠিক রইল না কারও। ইনস্টাগ্রামে নিজের 'ক্যাটওম্যাম' অবতার পোস্ট করলেন অভিনেত্রী। অফ শোল্ডার করসেটের মাঝে উঁকি মারছে হালকা ক্লিভেজ সঙ্গে সেক্সি লুজ কার্লস। কিমকসে পরা ক্যাটওম্যান ঠিক এমনই সেক্সি ছিল পাঠকদের কাছে। দর্শনা একেবারেই কোনও খামতি রাখেননি নিজের এই লুকে। 

আর পড়ুনঃ'অনুষ্কা বায়োপিকে থাকলে আমি নিজের চরিত্রে অভিনয় করব', সুনীলের সামনে বিরাটের ইচ্ছেপ্রকাশ, মন্তব্য করল

লকডাউনে এমন ছবি পোস্ট করায় কমেন্ট সেকশন ভরে গিয়েছে প্রশংসায়। সকলের মতে, লকডাউন যেন দর্শনাকে আরও গ্ল্যামারাস বানিয়ে তুলেছে। যার জন্য ছবিতে চারিদিক দিয়ে গ্ল্যামার চুঁইয়ে পড়ছে। ছবি আপলোড করতেই লাইকের বন্যা বয়ে গিয়েছে। লাইকসের সংখ্যা প্রায় ছুঁতে চলেছে ষোলো হাজার। প্রসঙ্গত, মুম্বইতে আটকে অভিনেত্রী। লকডাউনের মধ্যে আর বাড়ি ফেরা হয়নি দর্শনা বণিকের। কাজের সূত্রে মুম্বই গিয়েছিলেন দর্শনা। 

আরও পড়ুনঃটিকটক ভার্সেস ইউটিভব, কনটেন্টের অভাবে সবটাই কি পাব্লিসিটি স্টান্ট

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Catwoman 🖤🤍

A post shared by Darshana Banik (@darshanabanik) on May 17, 2020 at 12:31am PDT

হঠাৎ লকডাউনের কারমে আটকে পড়েন সেখানে। নিজের শহরের বাইরে থেকেও সম্প্রতি করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন দর্শনা। সোশ্যাল মিডিয়ায় শুরু করেছিলেন একটি ফান্ড। যা দরিদ্র মানুষের কাছে পৌঁছে দেবে খাবার। লকডাউনের পাশাপাশি দেশে দেখা দিয়েছে দুর্ভিক্ষ। ফেসবুকে নিজের পেজে ফান্ড রেজার খোলেন দর্শনা। অনুরোধ করেন সকলকে সাধ্যমত সেখানে দান করতে। অভিনেত্রীর এই উদ্যোগে আপ্লুত ভক্তরা।

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল