এ তো হুবহু বলিউডের কপি ক্যাট। অনেকেই বলেন হিন্দি ছবির স্ক্রিপ্ট নাকি হওয়া কখনওই সম্ভব নয়, কিন্তু এ তো পুরো রূপোলি পর্দার ঝা চকচকে সাজানো স্ক্রিপ্ট। গ্যাংস্টার বিকাশ দুবের এনকাউন্টার নিয়ে এবার জ্বলে উঠলেন বলি অভিনেত্রী তাপসী পান্নু।  আটজন পুলিশকর্মীর হত্যার অষ্টম দিনের মাথাতেই পুলিশি এনকাউন্টারে মৃত্যু  দাগী আসামী বিকাশ দুবের। বৃহস্পতিবার মধ্যরাতেই উজ্জয়িনী থেকে গ্রেফতার করা হয়েছিল বিকাশ দুবেকে। কানপুরে নিয়ে আসা পথেই ঘটে গাড়ি দুর্ঘটনা। আর সেখানেই পুলিশি এনকাউন্টারে মৃত্যু হয় বিকাশ দুবের। তার মৃত্যুর পর থেকে নেটিজেনদের মন্তব্যে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়ায় পাতা। সম্প্রতি বলিউড অভিনেত্রী তাপসী পান্নুও নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন।

আরও পড়ুন-করোনায় আক্রান্ত কোয়েল-রঞ্জিত মল্লিক সহ পুরো পরিবার, বাপের বাড়িতেই রয়েছেন অভিনেত্রী...

তাপসী জানিয়েছেন, আমি তো এটা একেবারেই আশা করিনি। লোকে বলে বলিউড ছবির গল্প নাকি বাস্তবের থেকে শতহস্ত দূরে থাকে। এখানেই শেষ নয়, সোশ্যাল মিডিয়ায় প্রশাসনকে টুইট করে রীতিমতো কটাক্ষ করেন তাপসী। ব্যাঙ্গাত্মক সুরেই পুরো ঘটনাটির ব্যাখা দিয়ে তিনি জানিয়েছেন  পুরো ব্যাপারটা যেন বলিউডের চিত্রনাট্যের মতো। দেখে নিন তাপসীর টুইটটি।

 

 

বিকাশ দুবের এনকাউন্টারের খবর সামনে আসার পর থেকেই টুইটারে ট্রেন্ডিং চলছে হ্যাশট্যাগ ফেক এনকাউন্টার। নেটিজেনরা অনেকেই পুরো ঘটনাটিকে সাজানো বলে দাবিও করেছেন।  এর পাশাপাশি বলিউড ফিল্ম জলিএলএলবি ২ এবং রোহিত শেট্টিও টুইটারে ট্রেন্ডিং চলছে।

 

একাধিক মিমে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। রোহিত শেট্টির একাধিক ছবিতেই উঠে এসেছে পুলিশের ফেক এনকাউন্টারের কাহিনি। একই বিষয় ধরা পড়েছে অক্ষয়ের জলিএলএলবি ২-তে।