সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেই একের পর এক অভিযোগে উঠে  এসেছে । সুশান্তের মৃত্যু যেন গোটা বি-টাউনকে নড়িয়ে দিয়ে গেছে। তার মৃত্যুকে কেন্দ্র করেই বলিউডের অন্ধকার দিক গুলি ক্রমশ বেরিয়ে আসছে। একাধিক গুরুতর অভিযোগ উঠেছে প্রযোজক, পরিচালক, তারকাদের বিরুদ্ধে। একে একে সমস্ত অভিনেতা-অভিনেত্রীরাই এর বিরুদ্ধে মুখ খুলেছেন। 

আরও পড়ুন-বয়ফ্রেন্ডের সঙ্গে বিছানার ঘনিষ্ঠ মুহূর্ত ফাঁস জনপ্রিয় টিকটক স্টারের, দুরন্ত গতিতে ভাইরাল ভিডিও...

এবার নেপোটিজম নিয়ে বোমা ফাটালেন বিগ বস খ্যাত অভিনেত্রী সোফিয়া হায়াত। একটি সাক্ষাৎকারে সোফিয়া জানিয়েছেন,  আমার সঙ্গে একাধিকবার অশ্লীল আচরণ করার চেষ্টা করেছিলেন পরিচালক। এমনকী আমাকে বিক্রিও করে দেওয়ার চেষ্টা করেছিলেন তিনি।  নিজের ব্যক্তিগত জীবন নিয়ে একের পর এক বিস্ফোরক বয়ানে সরগরম হয়েছে সোশ্যাল মিডিয়া। তবে কারোর নাম না নিয়েই তিনি এই অভিযোগ এনেছেন।

আরও পড়ুন-ব্লকব্লাস্টার হিটের পরই সাফল্য দ্বিগুণ বেড়ে গিয়েছে ক্যাটরিনার, প্রকাশ্যেই তীর্যক মন্তব্য সলমনের...

বিগ বসের ঘরে গিয়ে দর্শকদের মনে জিতে নিয়েছিলেন সোফিয়া হায়াত। তিনি আরও জানিয়েছেন, বিগ বসের ঘরে যাবার পর থেকেই সিনেমায় অভিনয়ের জন্য বিভিন্ন অফার আসতে শুরু করে।  কয়েকটা কাজ শুরুও করেছিলাম। কিন্তু কাজ এগোতে না এগোতেই অশ্লীল প্রস্তাব আসতে শুরু করছিল। পরিচালক থেকে প্রযোজক, অভিনেতারা সকলেই অশ্লীল প্রস্তাব দেওয়া শুরু করেছিল। এমনকী সঙ্গমে লিপ্ত হওয়ার ইচ্ছে প্রকাশও করেছিল। যখন আমি রাজি হয়নি, তখন আমার দৃশ্যগুলো এডিট করা হয়েছিল। তিনি আরও জানিয়েছেন, আমার শরীরকে চড়া দামে বিক্রি করারও চেষ্টা করেছিলেন প্রযোজক ও পরিচালক। এমনকী তাকে
ও দেওয়া হয়েছিল।