টিকটকে মজেছে গোটা নেটদুনিয়া। সাধারণ মানুষ থেকে অভিনেত্রী কে নেই সেই তালিকায়। বর্তমানে  বিনোদনের তালিকায় সবার আগে জায়গা করে নিয়েছে এই টিকটক। একটা ফাকা জায়গা, সুন্দর জায়গা দেখলেই টিকটকে মজছে  সকলেই। স্থান, সময় কোনওকিছুকেই মেনে চলে না এই টিকটক। বড়দের পাশাপাশি ছোট ছোট খুদেরাও বাজিমাত করছে এই টিকটকে। আবার যাদের ঘরে বসে সময় কাটে না তারাও সময় কাটানোর জন্য বেছে নিয়েছেন এই মাধ্যমকে।  সেরকমই একজন টিকটক স্টারের  ভিডিও রাতারাতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের।

 

আরও পড়ুন-ব্লকব্লাস্টার হিটের পরই সাফল্য দ্বিগুণ বেড়ে গিয়েছে ক্যাটরিনার, প্রকাশ্যেই তীর্যক মন্তব্য সলমনের...

বয়ফ্রেন্ডের সঙ্গে বিশেষ অন্তরঙ্গ মুহূর্তে বিছানায় মত্ত হয়ে রয়েছেন টিকটক স্টার নিশা গুরাগেন। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছে সেই ঘনিষ্ঠ মুহূর্তের ক্লিপিংস।  কিন্তু কীভাবে এই ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়ল নেটদুনিয়ায় তা নিয়ে মুখ খুললেন এই জনপ্রিয় স্টার। দেখে নিন ভাইরাল হওয়া ভিডিওটি।

 

 

লিক হওয়া ভিডিওটি নিয়ে টিকটক স্টার  নিশা জানিয়েছেন, পুরো ভিডিওটাই ভুল করে স্ন্যাপ চ্যাটে উঠে গিয়েছিল। আর সেখান থেকে তার একজন ফ্যান গোটা ভিডিওটি ডাউনলোড করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন। তার ব্যক্তিগত জীবন এখন সকলের মুঠোফোনে বন্দি।

 

তাদের উদ্দেশ্যে নিশা জানিয়েছেন, যারা এই কাজটি করেছেন, তারাও যেমন খুশি, ঠিক তেমনই আমিও খুশি। কিন্তু তার এউ ভিডিও নিয়ে একাধিক প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। কেন এবং কিসের জন্য নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও তারা রেকর্ড করেছেন। এই কয়েকদিন আগেও সিয়া কক্কর নামের একজন জনপ্রিয় টিকটকার নিজেই আত্মঘাতী হয়েছেন। উল্লেখ্য, টিকটক সহ ৫৯ টি চিনা অ্যাপ বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে ভারত সরকার।