বাঙালির বারো মাসে তোরো পর্বনের মধ্যে অন্যতম বড় উৎসব হল দোলযাত্রা উৎসব। ছোট থেকে বড় এই দিনটির জন্য অপেক্ষা করে থাকেন। কবে আসবে এই দিন।  বাঙালির দোল আর অবাঙালির হোলি, রঙের উৎসবে মেতে ওঠেন সকলেই। দুইদিন ব্যাপী মহাসমারোহে পালিত হয় এই দোলযাত্রা উৎসব। আর এই দোল উৎসবে মেতেছেন বলিউডের অভিনেতা থেকে অভিনেত্রীরা। সম্প্রতি হোলির শুভেচ্ছায় মেতেছেন বলি অভিনেত্রী সানি লিওন। আবিরে নিজেকে রাঙিয়ে নিয়েছেন অভিনেত্রী। নিজের সোশ্যাল মিডিয়ায় সকলকে দোলযাত্রার শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী। 

আরও পড়ুন-নবজাতক কন্যাকে নিয়ে সপরিবারে শিল্পা, মুহূর্তে ভাইরাল আনন্দমুহূর্তের ছবি...

 

 

হোলিতে সানি লিওন নামটা শুনলেই যেন শরীরটা একটু ঝেকে ওঠে সকল পুরুষেরই। হোলিতে কী প্ল্যান ছিল অভিনেত্রীর, আর কী বা করলেন অভিনেত্রী, তা জানতে সবাই আগ্রহী। দত্তক মেয়ে নিশাকে সবসময়েই পরম যত্নে আগলে রেখেছেন সানি। দুই সন্তানের মা হয়েও নিশাকে যে অন্য ভাবে সবসময়েই আগলে রাখেন অভিনেত্রী। জন্মদিন হোক বা অন্য কোনও পার্টি সবসময়েই কিছু না কিছু স্পেশ্যাল করে থাকেন সানি। এবার রঙের উৎসবে তার অন্যথা হয়নি। দেখে নিন ছবিতে।

আরও পড়ুন-করোনা আতঙ্কে ত্রস্ত বিশ্ব, ভারত সফর বাতিল হলি-অভিনেতার...

 

 

আরও পড়ুন-বক্ষের বিভাজিকা দেখিয়ে ছবি পোস্ট, দীপিকাকে প্রকাশ্যেই থামতে বললেন রণবীর...

ফ্লাওয়ার প্রিন্টের সাদা-হলুদ ফ্রক পরে অন্যরূপে ধরা দিয়েছেন অভিনেত্রী। তবে তিনি একা নন মেয়ে নিশাকে নিয়ে এই দোলের আনন্দে মেতেছেন অভিনেত্রী। মেয়েকে নিয়ে  রঙের উৎসবে মেতে উঠেছেন সানি।  সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় দোলের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে লাইক আর কমেন্টের বন্যা বয়ে গেছে তার এই ছবিতে। রং, পিচকারি হাতে নিয়ে মায়ের সঙ্গে দোলের আনন্দে মেতেছেন নিশা।