বিবাহ বিচ্ছেদের পর বিয়ের মণ্ডপে আবারও বেসেছেন অনেক নায়িকাই। কিন্তু এবার যেন ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি নায়িকা একটু অন্য ভাবেই সাজিয়ে নিলেন জীবন। পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে প্রেম করেই বিয়ে করেছিলেন বলিউড অভিনেত্রী কল্কি কোয়েচলিন। কিন্তু সেই বিয়ে বেশিদিন টেকেনি। 

আরও পড়ুনঃ বর-বউয়ের সাজে রণবীর-আলিয়া, নেটদুনিয়ায় ভাইরাল ছবি

ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি শ্যুটিং চলাকালিনই তাঁদের সম্পর্কের নয়া মোড় নিয়ে কানাঘুষ খবর ছড়িয়েছিল সর্বত্রই। যা রটে তার কিছু তো বটে। কয়েকদিনের মধ্যেই তাঁদের সম্পর্ক ভাঙার খবরও উঠে আসে শিরোনামে। তারপর থেকেই নিজের কেরিয়ান নিয়ে ব্যস্ত ছিলেন কল্কি। বেশ কয়েকটি পুরষ্কার প্রাপ্ত শর্ট ফিল্মে তাঁকে দেখা যায়। 

আরও পড়ুনঃ দেড় বছর পর মায়ের হাত ধরলেন জাহ্নবী, শ্রীদেবীর সঙ্গে ছবি তুললেন পুরো পরিবার

তবে কেবলই নতুন ছবির কাজ নয়, চার বছর ধরেই এই নায়িকা চুটিয়ে প্রেম করলেন ইজরায়েলি সুরকার গাই হার্সবার্গের সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবিও শেয়ার করেন তিনি। চলতি বছরই বিয়ে সারবেন কল্কি। বলিউডে এখন এই গুঞ্জণ শোনা যাচ্ছে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

It's always a Sunday when I'm with my favourite caveman🥰

A post shared by Kalki (@kalkikanmani) on Aug 31, 2019 at 7:00pm PDT

 

তবে বিবাহ বিচ্ছেদ হলেও কাশ্যপের সঙ্গে নিজের বন্ধুত্ব বেশ ভালোই বজায় রেখেছেন নায়িকা। অনুরাগ কাশ্যপের পরিচালনায় বেশ কয়েকটি ছবিতে কাজও করেছেন তিনি। এবার নিজের জীবন নিয়ে নতুন সিদ্ধান্ত নিলেন কল্কি। সম্প্রতিই সারবেন বিয়ে। বর্তমানে একটি ছবির প্রস্তাব গ্রহণ করে তা নিয়ে ব্যস্ত বলিউডের এই নায়িকা।