সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। এবার পুরোনো সমস্ত অভিযোগকেও ছাপিয়ে গেছে সুশান্তের বাবার করা গতকালের অভিযোগ। সুশান্তের মৃত্যুর আগেই কোটি কোটি টাকা গায়েব করে সরিয়ে নিয়েছিল প্রেমিকা রিয়া, দাবি অভিনেতার বাবার। শুধু টাকা সরানোই নয়, ১৬ দফা অভিযোগ করে রিয়া চক্রবর্তীর নামে এফআইআর দায়ের করেছেন অভিনেতা বাবা। এবার রিয়াকে নিশানা করেই নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়াকে আক্রমন করলেন অভিনেতার ভাই।

আরও পড়ুন-ড্রাগের নেশায় বুঁদ সঞ্জয়, মা নার্গিসের মৃত্যুর সময় এই জঘন্য কাজটিই করেছিলেন 'মুন্নাভাই'...

লকডাউনের মধ্যে বিবাহবিচ্ছেদের খবর হৈচৈ শুরু হয়েছে বি-টাউনে। দীর্ঘদিন ধরেই স্ত্রী আলিয়ার সঙ্গে অশান্তি চলছিল বলি অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির। তিক্ততা এতটাই চরমে পৌঁছেছে যে কোনওমতেই এই সম্পর্ক আর টিকিয়ে রাখতে চান না নওয়াজের স্ত্রী আলিয়া।দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে ভাঙন ধরতে চলেছে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির ।  এরপর থেকেই বলি অভিনেতার ব্যক্তিগত জীবন আলোচনার কেন্দ্রবিন্দুতে। ইতিমধ্যেই নওয়াজের থেকে বিবাহবিচ্ছেদ মামলায় ৩০ কোটি টাকা দাবি করেছেন স্ত্রী আলিয়া। এখানেই শেষ নয়,  বিপুল অঙ্কের পাশাপাশি মুম্বইয়ের ইয়ারি রোডে একটি বড় ফ্ল্যাটও দাবি করেছেন আলিয়া।

আরও পড়ুন-'আমি পুরোপুরি সুস্থ', কোভিডে আক্রান্ত হওয়ার গুজব ওড়ালেন রচনা...

এবার আলিয়ার নাম না করেই নওয়াজউদ্দিনের ভাই শামস নবাব সিদ্দিকি তাকে টুইটে বিঁধলেন। তিনি টুইটে জানিয়েছে, 'রিয়া চক্রবর্তীর মতোন অনেক লোক আছেন,যারা ব্ল্যাকমেইল করে মানুষের পরিশ্রমের টাকা হাতিয়ে নেন এবং তাদের সম্মানেও কাদা ছিটিয়ে দিতেও এক মুহূর্ত সময় নেন না। সেটা ব্যক্তিগত ভাবে হোক বা মিডিয়াকে ব্যবহার করে।'


এখানেই তিনি থামেন নি। গতকাল নওয়াজউদ্দিনের ভাই শামস নবাব সিদ্দিকি আবারও সুশান্তকে নিয়ে টুইটে জানিয়েছেন, 'আমি মনে করি সুশান্তের মৃত্যুর পিছনে নিশ্চয়ই কোনও মাস্টারমাইন্ড রয়েছেন, আর সেটা হল রিয়া চক্রবর্তী।'

 

সম্প্রতি সেক্রেড গেমস অভিনেতা নওয়াজউদ্দিনের ভাই শামস নবাব সিদ্দিকির বিরুদ্ধে যৌন নিগ্রহের আবেদন করেছিলেন তার ভাইজি। যদিও ভাইঝির করা অভিযোগ খারিজ করে দিয়েছেন নওয়াজের ভাই শামস। এবং কিছুদিন আগেই নওয়াজের ভাইয়ের উপরও একাধিক অভিযোগ এনেছেন নওয়াজের স্ত্রী আলিয়া। ইতিমধ্যেই নওয়াজের পরিবারের বিরুদ্ধে ৭টি মামলা দায়ের করেছেন তিনি। তাদের বিচ্ছেদের পিছনেও অনেকটা দায়ী রয়েছে শামস।