সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কয়েক সপ্তাহ কেটে গেলেও কোনভাবেই যেন মেনে নিতে পারছেন না অভিনেতার বান্ধবী অঙ্কিতা । পরিবার থেকে বন্ধু বান্ধব সকলেই শোকাহত।পবিত্র রিস্তা সিরিয়াল দিয়েই সুশান্ত- অঙ্কিতার সম্পর্কের শুরু। অভিনেতার মৃত্যুর পরই  তার প্রেম, সম্পর্ক নিয়ে নানা ভিডিও, ছবি আরও একবার প্রকাশ্যে এসেছে। ফের শিরোনামে উঠে এসেছেন অঙ্কিতা। বর্তমানে গভীর শোকের মধ্যে রয়েছেন অঙ্কিতা। প্রাক্তন প্রেমিক সুশান্তের মৃত্যু কোনওদিনও স্বপ্নেও কল্পনা করেননি তিনি। তিনি আজ আর নেই। চিরতরে ছেড়ে চলে গেছেন সকলকে ছেড়ে।

আরও পড়ুন-৯৮ শতাংশই 'নেপোটিস্টিক', সুশান্তের বাড়ির তৈরি 'নেপোমিটার' অ্যাপে উঠে এল আলিয়ার ছবির রেটিং...

সুশান্তের মৃত্যুর পর তাদেরই ঘনিষ্ঠ বন্ধু সন্দীপ একাধিকবার ফোনও করেছিল  অঙ্কিতাকে, কিন্তু সেদিন ফোন ধরেনি অভিনেত্রী। তারপর যখন কথা হয়েছে তখন শুধু অঝোরেই কেঁদে চলেছিলেন অঙ্কিতা, তেমনটাই জানিয়েছেন সন্দীপ। এখনও গভীর শোকের মধ্যে রয়েছেন অঙ্কিতা। অভিনেতার মৃত্যুর পর তার কোনও প্রতিক্রিয়াও পাওয়া যায়নি। অভিনেতার  বান্দ্রার বাড়িতে গিয়ে তার পরিবারের সঙ্গে দেখা করতে যাবার সময়ই তাকে বিধ্বস্ত অবস্থায় দেখা গেছে। এবার স্মরণসভার আয়োজন হতে চলেছে। সেখানেই দেখা গেল অভিনেত্রীকে। দেখে নিন ভিডিওটি। 

 

 

একতা কাপুরের বাড়ির থেকেই বেরোতে দেখা গেছে অভিনেত্রী অঙ্কিতা এবং ঘনিষ্ঠ বন্ধু সন্দীপকে। সেখানেও অভিনেত্রীকে বিধ্বস্ত দেখা গেছে। এখনও যে শোক কাটিয়ে উঠতে পারেননি  তা তার চোখেমুখেই স্পষ্ট। অঙ্কিতার সঙ্গে সুশান্তের বন্ধুত্ব থেকে প্রেম  সবটাই বাড়ির সকলে জানতেন। এমনকী সুশান্তের বাবা এই সম্পর্কে খুশি ছিলেন। তিনি জানিয়েছেন, অঙ্কিতা সুশান্তের পাটনার বাড়িতেও এসেছিলেন। অঙ্কিতার  সঙ্গেই ২০১৬-এর শেষের দিকে বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু ওই বছরেরই তাদের ৬ বছরের সম্পর্ক শেষ হয়ে যায়। তারপরেও  সুশান্তেকে ভুলতে পারেননি তিনি। বাড়ির নেমপ্লেট থেকে সারা ঘর ভর্তি ছবি এখনও রয়েছে সুশান্তের। এমনকী সম্পর্ক বিচ্ছেদের পরও প্রতি শুক্রবার তার ছবির সাফল্যের জন্য প্রার্থনা করত অঙ্কিতা। কোনওভাবেই প্রাক্তন প্রেমিকের মৃত্যুশোক মেনে নিতে পারছেন না অঙ্কিতা। সুশান্তের মৃত্যুর খবরে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে স্বজনপোষণ যেন আর ভালভাবে মাথাচাড়া দিয়ে উঠেছে। যত সময় এগোচ্ছে তার মৃত্যু নিয়ে  জট ক্রমশ গাঢ় হচ্ছে।   এমনকী সুশান্তের পরিবারের পক্ষ থেকেই তার মৃত্যুকে আত্মহত্যা নয় বলেই দাবি করেছেন। ঠিক কোন পরিস্থিতিতে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন সুশান্ত সেই কারণ খতিয়ে দেখতেই তদন্তে নেমেছে পুলিশ।