ফের নেটদুনিয়ায় কড়া সমালোচনার মুখে জায়রা ওয়াসিম। একের পর এক মন্তব্য করে নেটিজেনদের রোষের মুখে পড়েছেন জায়রা ওয়াসিম। কয়েকদিন আগেই ভারতে হওয়া পঙ্গপাল হামলা নিয়ে টুইটারে সরব হয়েছিলেন জায়রা। আল্লাহর রোষেই নাকি ভারতের এই নির্মম পরিণতি। ভারতে হওয়া পঙ্গপাল হামলা নাকি পাপের ফল। সম্প্রতি কোরানের উক্তি উল্লেখ করে  এমন দাবি করেছেন জাইরা। যা প্রকাশ্যে আসতেই উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। টুইট নিয়ে জল্পনা যখন তুঙ্গে, তখন একপ্রকার বাধ্য হয়েই নিজের টুইট সহ টুইটার অ্যাকাউন্টই ডিলিট করে দিয়েছিলেন জাইরা। শুধু টুইটারই নয়, ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও ডিলিট করেছেন অভিনেত্রী। 

আরও পড়ুন-স্পষ্ট বেবিবাম্প, মন ভাল রাখার ঠিকানা খুঁজে পেলেন বাঙালি অভিনেত্রী...

সম্প্রতি ফের সোশ্যাল মিডিয়ায় ফিরে এসেই আবারও নেটজনতার রোষের মুখে পড়েছেন। ফের নয়া টুইট করা মাত্রই কড়া সমালোচনার মুখে পড়েছেন জায়রা। তবে এই প্রথমবার নয়, এর আগেও একাধিকবার টুইট বিতর্কে নাম জড়িয়েছে জায়রার।  সম্প্রতি নিজের টুইটারে রশিকতা করে আক্রমনের মুখে পড়েছেন জায়রা। দেশ বিরোধী মন্তব্য করেই কটাক্ষের শিকার হয়েছেন তিনি। দেখে নিন জাইরার টুইট।

 


সূত্র থেকে জানা গেছে,  সমালোচকরা জায়রাকে দেশ বিরোধী বলেও তোপ দেগেছেন। কেউ কেউ আবার বলেছেন। জায়রা কীভাবে নিজের দেশ সম্পর্কে এমন মন্তব্য করে। জায়রার মুখে এমন কথা মানায় না বলেও জানিয়েছন অনেকেই।  এই মন্তব্য নজরে আসতেই সমালোচকদের রোষের মুখে পড়েছেন অভিনেত্রী। বলিউড থেকে গত বছরই  বিদায় নিয়েছেন বলিউডের প্রতিভাবান অভিনেত্রী জায়রা ওয়াসিম। এই ঘটনাকে কেন্দ্র করেও নেটদুনিয়ায় ঝড় উঠেছিল। পারিবারিক ও ধর্মীয় কারণেও অভিনয় ছাড়ার কথা টুইটারে জানিয়েছিলেন অভিনেত্রী।