অজয় দেবগণ বলে কথা, এ কী অবস্থা অভিনেতার, সকলেই ভিডিওতে মুখ বুঝতে পারুক আর নাই পারুক, সমালোচনার পারদ চরল তুঙ্গে। মাতাল অবস্থায় রোল মডেল পান শালার সামনে দাঁড়িয়ে এভাবে মার খাচ্ছেন কেন! সম্প্রতি এমনই এক ভাইরাল ভিডিওতে বুঁদ নেট দুনিয়া। ঝড়ের বেগে তা ছড়িয়ে পড়ছে সকলের হাতে হাতে। যা নজর এড়ায়নি অভয়ের ফ্যান ক্লাবেরও। ঠিক কী ছি এই ভিডিওতে! 

আরও পড়ুন- মনোনয়ন পত্র জমা দিতে যাচ্ছেন রাজ, যাওয়ার আগেই কী শপথ নিলেন পরিচালক

 

 

সাদা পোশাক পরা ও কাো পোশাক পড়া দুই গ্রপের মাঝে ভয়াক হাতাহাতি। ধুমধুমার কাণ্ড দিল্লির এক নাম করা পানশালার সামনে। সেই ভিডিও কেউ একজন পোস্ট করেছিলেন। যেখানে এক সাদা পোশাক পরে থাকা ব্যক্তিকে নেটদুিনায় আবিষ্কার করে অজয় দেবগণ হিসেবেয তারপর থেকে তা অজয়ের ভিডিও হিসেবেই ছড়িয়ে পড়তে থাকে। যদিও ভিডিওতে মুখ স্পষ্ট দেখা যায় না। 

 

 

অজয় দেবগণের ফ্যান ক্লাবের নজরে এই ভিডিও আসতেই তারা এক বার্তা শেয়ার করে সকলের উদ্দেশ্যে। তাদের দাবী, ভিডিওতে থাকা ব্যক্তি অজয় দেবগণ নন। কারণ তানহাজির পর তিনি এখনও পর্যন্ত দিল্লিতে যাননি। যার ফলে এই ভিডিও ফেক বলে দাবী করেন তারা। সত্যতা যাচাই না করেই এই ভিডিও ছড়িয়ে পড়েছিল সকলের হাতে হাতে। তা রুখতেই এই পদক্ষেপ নিল অজয় ফ্যান ক্লাব।