লকডাউনে আবেগভরা মিউজিক ভিডিও তৈরি করলেন অজয় দেবগণ। লকডাউনের আসল মর্ম বোঝাতেই তৈরি করা হয়েছে এই মিউজিক ভিডিও ঠেহের যা। যে দেখে আবেগে ভাসছে দর্শকরা। সকলকে এই আবেগপ্রবণ ভিডিওর মাধ্যমে লকডাউনের গুরুত্ব বোঝানো হয়েছে। ঠেহের যা, যার অর্থ একটু অপেক্ষা করো। মহামারীর পরিস্থিতিতে একদিন সব ঠিক হবে এই আশা রেখেই এগোতে হবে। একটু ধৈর্য নিয়ে লকডাউন মানলেই পরিস্থিতির সামাল দেওয়া যাবে।

আর পড়ুনঃলকডাউনে বসেই বিদেশ ভ্রমণ, নেপথ্যে বচ্চন পরিবার

ভিডিওতে ডেবিউ করেছে অজয়ের নয় বছরের ছেলে যুগ। ভিডিওর শেষের দিকে তাকে দেখা গিয়েছে। প্রসঙ্গত, লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন। তবে তার সঙ্গে চলছে বিনোদনের যোগানও।

আরও পলকডাউনে গৃহবন্দি হয়েও বাড়ছে ঐন্দ্রিলার জ্বেল্লা, আসল সিক্রেট কি এর পিছনে

তারকারা বাড়ির নানা ধরনের কাজ যেমন ঘর মোছা, ঝাড় দেওয়া, বাসন মাজা, এ সমস্ত কাজের ভিডিও করে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। করোনা আতঙ্কে দিন কাটছে বিশ্ববাসীর। ভারতে আক্রান্তের সংখ্যা ছাঁড়িয়েছে চব্বিশ হাজার। মৃতের সংখ্যা বেড়ে চলেছে ধীরে ধীরে। পরিস্থিতি সামাল দেওয়ার জন্য সরকার ও পুলিশ সহ তারকারাও আমজনতাকে সঠিক পদক্ষেপ নিতে বলছেন।

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা