Asianet News BanglaAsianet News Bangla

পর্দায় আবারও ফিরছে OMG ফ্লেভার, ভক্তদের আরও এক সুখবর দিলেন অক্ষয় কুমার

অক্ষয় নস্টালজিয়া আবারও পর্দায়। ফিরছে ওমাইগড ছবির স্বাদ, অক্ষয় কুমার এবার সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য দিলেন নয়া চমক। 

Akshay Kumar Announce his upcoming movie OMG 2 bjc
Author
Kolkata, First Published Oct 23, 2021, 2:05 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

অক্ষয় কুমার (Akshay Kumar), একের পর এক ছবি বর্তমানে তাঁর হাতে। নেট দুনিয়ায় চোখ রাখলেই দেখা যায় অক্কি বিটাউনের (Bollywood) সর্বাধিক ব্যততম নায়ক। একটি ছবির কাজ শেষ হওয়া মাত্রই সামনে চলে আসে পরবর্তী ছবির খবর। এবারও তার ব্যতিক্রম হল না। শুক্রবারই উটিতে রামসেতু (Ram Setu) ছবির কাজ শেষ করেছে অক্ষয় কুমার। আর ঠিক তার এক দিনের মাথাতেই সামনে এলো নয়া খবর, ওমাইগড (OMG) ছবির সিক্যুয়েলে এবার হাত দিচ্ছেন অক্ষয় কুমার। 

আরও পড়ুন- পরিস্থিতির সঙ্গে লড়াই করে আমি ঘুরে দাঁড়িয়েছি, পুজোর মুখে ভক্তদের উদ্দেশ্যে কী বার্তা নুসরতের

আরও পড়ুন- খালি গায়ে শরীর মিলেমিশে একাকার, মলদ্বীপের সৈকতে আদরে মত্ত রাজ-শুভশ্রী, অন্তরঙ্গ মুহূর্ত প্রকাশ্যে

আরও পড়ুন-- 'নির্লজ্জ, বেহায়া, উগ্র', কেন এই মন্তব্য শুনতে হল জেনেলিয়াকে, খোলসা করলেন আরবাজ

ঝড়ের গতীতে ভাইরাল অক্ষয় কুমারের পোস্ট। শুক্রবার সকালে ছবির প্রথম পোস্টার সামনে এনে অক্ষয় কুমার জানালেন, এক সময় এই ছবি ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়। মানুষের মনে তৈরি করেছিল প্রশ্ন, একের পর এক জিজ্ঞাসায় ভরে উঠেছিল সোশ্যাল মিডিয়া, বিমা সংস্থাকে একাধিক প্রশ্নের মুখে ফেলে দেওয়া ছবি আবারও ফিরছে নয়া গল্প ও নয়া দিক নিয়ে। 

 

 

ছবির নাম ওমাইগড ২ (OMG 2), অক্ষয় কুমারের পরবর্তী ছবি, এই ছবির কাজে হাত দেওয়ার আগে সকলের ভালোবাসা চেয়েনিলেন অক্ষয় কুমার। এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে ইয়ামি গৌতমীকে। এবার সোশ্যাল ইস্যুর এক এক ধাপ উন্মোচনের পালা। এখানেই নয়া অবতারে অক্ষয় কুমার, ধরে রয়েছেন একজনের হাত, কোন সমস্যা এবার ফুঁটে উঠবে এই ছবির পরতে-পরতে, তাই এবার দেখার। 

    Akshay Kumar Announce his upcoming movie OMG 2 bjc

 Akshay Kumar Announce his upcoming movie OMG 2 bjc

Follow Us:
Download App:
  • android
  • ios