Asianet News Bangla

শ্যুটিং সেটে গিয়ে এ কী কাণ্ড ঘটালেন অক্কি, মুহূর্তে ভাইরাল নয়া লুকে অক্ষয় কুমার

কোনও নতুন ছবির চরিত্রের চাহিদা অনুযায়ী অক্ষয়কে শারীরিক ওজন বাড়াতে বা কমাতে হয় তাহলেও তিনি তা করে থাকেন প্রাকৃতিক উপায়ে। যেমন এই মুহূর্তে তিনি পরিচালক আনন্দ এল রাই -এর নতুন ছবি 'রক্ষা বন্ধন'- এর শুটিংয়ে করছেন।

akshay kumar change her outlook for his upcoming movie bjc
Author
Kolkata, First Published Jul 12, 2021, 12:10 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

তপন বক্সি, মুম্বই- প্রযোজক-পরিচালক আনন্দ এল রাই এর নতুন ছবির শুটিং এ কাণ্ড ঘটালেন অক্ষয় কুমার। এই নতুন ছবির সেটে অক্ষয় এমন কি ঘটালেন, যা নিয়ে ইউনিটের সবাই অবাক।

এ কথা অস্বীকার করার কোনও উপায় নেই যে, বলিউড হিরোদের মধ্যে  অক্ষয় কুমার ফিটনেস ফ্রিক হিসেবে দীর্ঘদিন ধরে পরিচিত। অক্ষয় বলিউডের কোনও লেট নাইট পার্টিতে থাকেন না। তিনি ওভার ইটিংয়ে নেই। মশলাদার বাইরের খাবার একেবারেই খান না। অক্ষয় ধূমপান এবং মদ্যপানও করেন না। এমনকি অসুখে  অ্যালোপ্যাথ ওষুধ এড়িয়ে যতদূর সম্ভব হোমিওপ্যাথ অথবা আয়ুর্বেদ  চিকিৎসা পদ্ধতিকে অনুসরণ করার চেষ্টা করেন। বরাবরই ভোর পাঁচটায় ঘুম থেকে ওঠেন। তারপরেই শারীরিক কসরত করেন। তারপর তিনি শিডিউল অনুযায়ী কাজে বেরিয়ে পড়েন ঘড়ির কাঁটার সঙ্গে সময় মিলিয়ে নিয়ে। কাজের জগতে এতটাই পাংচুয়াল তিনি। 

আরও পড়ুন- 'ছবি বিকৃত করে পর্ণ সাইটে আপলোড', ধর্ষণের হুমকি জনসমক্ষে আনতেই পুলিশের সাহায্য প্রত্যুষার

আর যদি কোনও নতুন ছবির চরিত্রের চাহিদা অনুযায়ী অক্ষয়কে শারীরিক ওজন বাড়াতে বা কমাতে হয় তাহলেও তিনি তা করে থাকেন প্রাকৃতিক উপায়ে। যেমন এই মুহূর্তে তিনি পরিচালক আনন্দ এল রাই -এর নতুন ছবি 'রক্ষা বন্ধন'- এর শুটিংয়ে করছেন। এই ছবিতে অক্ষয় দিল্লির এক হৃষ্টপুষ্ট  যুবকের চরিত্রে অভিনয় করছেন। আর এর জন্য অক্ষয়কে কম করে ৫ কেজি ওজন বাড়াতে হয়েছে। অথচ এর আগেই 'সূর্যবংশী'  ছবির জন্য মেদঝরা, ছিপছিপে লুক পেতে অক্ষয়কে অনেক শারীরিক অনুশীলন করতে হয়েছিল। তারপরেই আনন্দ এল রাইয়ের এই নতুন ছবির জন্য তাঁকে নতুন করে  ওয়েট গেইন করতে হয়েছে।

আরো পড়ুন- অবশেষে 'প্রতিজ্ঞা' ভাঙলেন বিরাট-অনুষ্কা, ৬ মাসের জন্মদিনে শেয়ার করলেন ভামিকার ছবি

মুম্বইয়ে এই ছবির শুটিংয়ের মধ্যে থেকেই অক্ষয় কুমার জানালেন, 'কোনও চরিত্রের ওজন বাড়ানো বা কমানোর এই প্রসেস্টা আমি ভীষণ এনজয় করি। তার কারণ, আমি এই প্রসেস্টা ফলো করি সম্পূর্ণ স্বাস্থ্যকর উপায়ে। যেমন ধরুন, আমি আনন্দ এল রাইয়ের এই নতুন ছবিতে  ৫ কেজি ওজন বাড়িয়েছি। এবং সেটা সম্পূর্ণ প্রাকৃতিক ভাবে। অনেকদিন পর এই প্রচেষ্টা মেইনটেইন করতে গিয়ে আমি এক বিরল পদ্ধতি ফলো করার সুযোগ পেয়েছি। সেটা হল মার হাতের তৈরি হালুয়া খাওয়া। মার হাতের তৈরি দেশি ঘিয়ের হালুয়া খেয়ে আমি স্বাস্থ্যকর ভাবে ৫ কেজি ওজন বাড়িয়ে নিয়েছি। এটা মায়ের আশীর্বাদই ধরে নিতে পারেন।' 
 
মুম্বইয়ে শুটিং চলতে থাকা  এই নতুন ছবিতে অক্ষয় স্ক্রিন স্পেস শেয়ার করেছেন পাঁচ-পাঁচটি নতুন মেয়ের সঙ্গে। যে পাঁচটি চরিত্রকে এই ছবিতে তার পাঁচ বোন হিসেবে দেখা যাবে।

Follow Us:
Download App:
  • android
  • ios