'পাবজি' গেম ব্যান হতেই একরকম হাহাকার পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। অনলাইন গেমার্সদের মাথায় হাত। পাবজি ভারত থেকে ব্যান হওয়ায় এবার তাদের কাছে বিকল্প বেশ কম। নেটিজেনদের কথা পিইএস অর্থাৎ প্রো এভোলিউশন সকার খেলেই কাটাতে হবে দিন। তবে এবার আর বিকল্প নয়। অক্ষয় কুমারের পদক্ষেপে ভারতের অনলাইন গেমার্সরা পেল নয়া সুবিধা। আসছে 'ফৌজি'। 'পাবজি'কে টক্কর দিয়েই কি অক্ষয়ের এই পদক্ষেপ। উঠছে প্রশ্ন। 

আরও পড়ুনঃদূর্গার রূপে দিতিপ্রিয়া, মহিষাসুরমর্দিনীর রূপে শ্বেতা, 'মহালয়া'র ভিন্ন প্রচেষ্টায় টেলি নায়িকারা

অভিনেতা টুইট করে লিখেছেন, "প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আত্মনির্ভর অভিযানকে সমর্থন করে গর্বের সহিত নতুন এই অ্যাকশন গেম ফৌজি নিয়ে আসছি। খেলা সংক্রান্ত বিনোদনের পাশাপাশি গেমার্সরা আমাদের দেশের সেনাদের আত্মত্যাগের কথাও জানতে পারবে এই ফৌজি-র মাধ্যনমে। এই গেম থেকে পাওয়া ২০ শতাংশ ইন্টারনেট রেভেনিউ যাবে 'ভারত কে বীর' ট্রাস্টে।"

আরও পড়ুনঃলাভি ডাভি পোস্টে 'ম্যাজিক' ছড়ালেন সেলে জুটি, ঘনিষ্ঠতায় মজে অঙ্কুশ-ঐন্দ্রিলা

আরও পড়ুনঃএথনিক পোশাকের খোলস ছেড়ে অফ শোল্ডারে ইশা, নিমেষে হয়ে উঠলেন 'বং ক্রাশ'

অক্ষয়ের এই পদক্ষেপ বেজায় খুশি নেটিজেনরা। ভারতের এই অ্যাকশন গেমের জন্য প্রস্তুত অনলাইন গেমার্সরা। কবে এবং কীভাবে এই গেমটি খেলতে পারবে তারা, সেই নিয়ে নানা প্রশ্ন করা শুরু হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। একের পর এক পোস্টটি শেয়ার করে চলেছে সাইবারবাসী। প্রসঙ্গত, চিনের সঙ্গে ভারতের বিবাদের কারণে এর আগেও টিকটক সহ ৫৯ টি চিনা অ্যাপ ব্যান করা হয়েছে। এবার পাবজি সগ ১১৮ টি চিনা মোবাইল অ্যাপ ব্যান করেছে মৌদী সরকার।