ঐন্দ্রিলা সেন ও অঙ্কুশ হাজরার জীবনে সবই এখন 'ম্যাজিক'র মত। প্রতি মুহূর্তই যেন কাটছে একে অপরের ভালবাসায়। সেই মুহূর্তগুলির মধ্যে এক বিশেষ মুহূর্ত তুলে ধরলেন ঐন্দ্রিলা। অঙ্কুশের সঙ্গে লাভি ডাভি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপষন দেওয়া, "জীবন যা ভালবাসার জাদুতে ভরা।" এই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়ে উঠেছে। প্রসঙ্গত, রিয়েল লাইফ জুটি এবার সিনেজুটিতে পরিবর্তিত হচ্ছে। 

আরও পড়ুনঃদূর্গার রূপে দিতিপ্রিয়া, মহিষাসুরমর্দিনীর রূপে শ্বেতা, 'মহালয়া'র ভিন্ন প্রচেষ্টায় টেলি নায়িকারা

অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেনের দীর্ঘ বছরের সম্পর্ক। তবে কখনই একসঙ্গে কোনও ছবিতে কাজ করেননি তাঁরা। যার কারণে ভক্তরা অনুরোধ করতে করতে প্রায় হাপিয়ে উঠেছিল। অবশেষে সেই অপেক্ষার অবসান। পরিচালক রাজা চন্দ আগামী ছবি ম্যাজিক-এ জুটি হিসাবে দেখা যাবে তাঁদের। অঙ্কুশের সঙ্গে প্রথমবার ছবিতে কাজ করতে চলেছেন ঐন্দ্রিলা সেন। ছবিতে তাঁকে কোন চরিত্রে, কোন লুকে দেখা যাবে প্রশ্ন করেই চলেছিল ভক্তমহল। 

আরও পড়ুনঃএথনিক পোশাকের খোলস ছেড়ে অফ শোল্ডারে ইশা, নিমেষে হয়ে উঠলেন 'বং ক্রাশ'

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A life with Love is #Magic💖 @ankush.official PC @gamernaxx 😘

A post shared by Oindrila Sen (@love_oindrila) on Sep 3, 2020 at 5:21am PDT

আরও পড়ুনঃমোদীর আত্মনির্ভর ভারতকে সমর্থন জানিয়ে অক্ষয়ের নয়া পদক্ষেপ, 'PUBG'র বদলে এল 'FAU-G'

অবশেষে অপেক্ষার অবসান ঘটিয়ে ঐন্দ্রিলা নিজের লুক প্রকাশ্যে এনেছেন দিন কতক আগেই। রীতিমত গ্ল্যামারাস লুকে দেখা যাবে তাঁকে। অন্তত ছবি দেখে তেমনটাই অনুমান করেছে ভক্তমহল। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে তাঁকে বেশ মডার্ন লুকেই দেখা যাচ্ছে। দিন কতক আগেই এই খুশির খবর পেড়েছেন দু'জনে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি সম্পন্ন হল ছবির শুভ মহরৎ। ছবিতে অঙ্কুশ এবং ঐন্দ্রিলার পাশাপাশি দেখা যাবে অভিনেত্রী পায়েলক সরকারকেও। 

আরও পড়ুনঃ২০২০'র 'মম-টু-বি', প্রেগনেন্সি ফোটোশ্যুটে ভরছে হলি-বলি-টলি

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

GOODNIGHT😴 #magic #packupselfie #shootlife🎬

A post shared by Oindrila Sen (@love_oindrila) on Aug 17, 2020 at 10:49am PDT

আরও পড়ুনঃ'পাখি'র যাত্রা শেষ করে এখন থেকে তিনি টলি ডিভা, দেখুন মধুমিতার ভোলবদল

রোমান্টিক-থ্রিলার হল ছবির জনরাহ। চিত্রনাট্যের বিষয় এখনও কিছু জানাননি পরিচালক এবং অভিনেতা-অভিনেত্রীরা। সম্প্রতি অঙ্কুশের একটি পোস্টে ঐন্দ্রিলাকে নিয়ে চলছিল মজার মিম তৈরি। অঙ্কুশ হাজরার সেন্স অফ হিউমার যে যত প্রশংসা করা যায় ততই কম। তাঁর ভিন্ন ধরণের আইডিয়াতে সকলকে হাসানোর সহজ উপায় খুঁজে বের করেন তিনি। তা অবশ্য আর পাঁচজন অভিনেতা-অভিনেত্রীর পক্ষে করা কতটা সম্ভব তা নিয়ে সন্দেহ রয়েছে। 

আরও পড়ুনঃঋতাভরীর পাশে শুয়ে 'বিশেষ একজন', ছবিতে ভাইরাল টলিউড অভিনেত্রী

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#MAGIC ⚡️ @ankush.official @paayelsarkar

A post shared by Oindrila Sen (@love_oindrila) on Aug 3, 2020 at 2:28am PDT