রাত পোহাতেই স্বপ্ন যেন ভাঙার ইঙ্গিত ছিল সকলের চোখে। চন্দ্রযানের সফল অবতরনের সাক্ষি থাকতে চেয়েও মাত্র দু কিলোমিটারে নিরাশ হতে হয়েছে সকলকেই। তবে এই শেষ পনেরো মিনিট যে কতটা গুরুত্বপূর্ণ তা স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছিল ইসরো থেকে। গল্পে হলেও সেই একই অনুভুতি উপভোগ করেছিলেন অক্ষয় কুমার। 

বিস্তারিতঃ অভিনেত্রীকে জুতো ছুড়ে মারলেন সানি, নিজেই শেয়ার করলেন সেই ভিডিও

সম্প্রতিই মুক্তি পেয়েছে মিশন মঙ্গল ছবি। সেই ছবিতেই অক্ষয় কুমার পাঠ করেছিলেন ইসরোর বিজ্ঞানির ভূমিকায়। যাঁরা এই ছবি ইতিমধ্যেই দেখেছে তাঁদের কাছে শুক্রবার রাতের প্রতিটি মুহুর্তই যেন খুব চেনা। প্রতিটি পদক্ষেপে দেখা দিয়েছিল ছবির সঙ্গে অনেকটাই যেন মিলে যাচ্ছে বাস্তব। সেই শেষ পনেরো মিনিট, সেই সিগনাল হারিয়ে ফেলা। কিন্তু ব্যর্থ নয় চন্দ্রায়ণ ২ যাত্রা। প্রকাশ্যেই এবার টুইট করলেন বলিউড অভিনেতা। শুধু তাই নয়, সঙ্গে লিখলেন চন্দ্রায়ন ৩-এর অপেক্ষায় রয়েছে দেশ। 

 

 

শনিবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ার পাতা ভরে উঠতে থাকে শুভেচ্ছা বার্তায়। আংশিক সফল এই অভিযান। ফলে ইসরো-কে সাধুবাদ জানান সকলেই। অমিতাভ বচ্চন থেকে শাহরুখ খান সেই তালিকা থেকে বাদ পড়লেন না কেউই। 

বিস্তারিতঃ বিপরীতে সলমন নয়, রণবীরকেই পেতে চলেছেন আলিয়া, বিটাউনে জোর জল্পনা

সম্প্রতিই শোনা গিয়েছিল চন্দ্রাযান ২ নিয়ে বলিউডে ছবি তৈরি হতে চলেছে। কিন্তু সেই ছবির চিত্রনাট্য এখনও তৈরি হয়নি। শুক্রবার রাতের পর সেই সিদ্ধান্ত কোন পথে এগোবে তাও এখনও নিশ্চিত নয়। গোটা দেশ এখন ইসরোর বিজ্ঞানিদের প্রশংসায় পঞ্চমুখ। ব্যর্থ নয় না কেউই, হয় জয় নয় সেখান থেকে শিক্ষা লাভ। অক্ষয় কুমারের টুইটে নয়া অভিযানের অপেক্ষা।