অক্ষয় কুমার মানেই অ্যাকশন, স্টান্ট, ম্যাচ। প্রতি ক্ষেত্রেই নিজের এক বিশেষ ছাপ রাখেন এই অভিনেতা। তবে এ কোনও জাতীয় স্তরের খেলা নয়, বা সিরিয়াস গেম নয়। কেবলই ছুটির মেজাজেই খিলারি মাতলেন দাবার খেলায়। গরমের ছুটিতে এখন সপরিবারে অক্ষয় কুমার বেজায় ভিন্ন মুডেই সময় কাটাচ্ছেন। পরিবারকে নিয়ে পাড়ি দিলেন কোন দেশে তার উল্লেখ না করলেও ছোট্টর ওপর হয়ে যাওয়া এই দাবা খেলায় খবর টুইঙ্কেল খান্নাই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ভক্তদের সঙ্গে। সেই ছবিতেই ধরা পড়ল খিলারির চেকমেট লুক। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Unfortunately when you play any game with a certain Khiladiyon Ka Khiladi losing is rather inevitable #ChessTime

A post shared by Twinkle Khanna (@twinklerkhanna) on Jul 9, 2019 at 9:11am PDT

 

বিপরীতে আর কেউ না, ছিলেন অক্ষয় কুমারের স্ত্রী অভিনেত্রী তথা লেখিকা টুইঙ্কেল। এক ছুটির দিনে সকাল বেলায় দাবা খেলায় মাতলেন দুজনে। সেখানেই কিস্তিমাত করলেন অক্ষয় কুমার। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়ে টুইঙ্কেল খান্না জানালেন খিলারির কাছে হারের খবর। এখানেই শেষ নয়, সঙ্গে তিনি আরও লিখলেন দুর্ভাগ্য বশত আপনি যখন খেলছেন খিলারির সঙ্গে, তখন খুব স্বাভাবিকভাবেই আপনার হার নিশ্চিত। 

আরও পড়ুনঃ মুক্তি পেল সাহো-র গান, বাহুবলীর সঙ্গে ফ্লোর কাঁপালেন শ্রদ্ধা কাপুর

 

 

ছুটি কাটিয়ে দেশে ফিরেই অভিনেতা ব্যাস্ত হয়ে পরবেন তার পরবর্তী ছবির শুটিং নিয়ে। সূর্যবংশী ছবির শ্যুটিং ইতিমধ্যেই শুরু হয়েগিয়েছে। বিশাল স্টারকাস্ট নিয়ে তৈরি হচ্ছে এই ছবি, যেখানে দেখা যাবে বিদ্যা বালন, তাপসী পান্নু, সোনাক্ষী সিনহা প্রমুখকে।