প্রথম থেকেই করোনা যোদ্ধাদের পাশে দাঁড়িয়েছেন বলিউড তারকারা। একের পর এক তারকা সাধ্যমত অর্থ সাহায্য করেছেন, বাড়িয়েছেন সাহায্যের হাত। পিপিই কিট থেকে শুরু করে স্বাস্থ্যকর্মীদের জন্য বিশেষ জুতোও দিয়েছিলেন তাঁরা। এবার সেই তালিকাতে নাম লেখালেন আলিয়া ভাট। ডাক্তারদের জন্য পাঠালেন চকোলেট-স্নাক্স-বিস্কুট প্রভৃতি। উপহার পেয়ে খুশি ডাক্তারেরা। 

আরও পড়ুনঃ বাড়িতেই পার্লার, হেয়ার স্টাইলিস্ট রণবীর, আলিয়ার নয়া লুকের নেপথ্যে মিস্টার কাপুর

দেশে ক্রমেই জটিল হয়ে উঠছে করোনা পরিস্থিতি। এমনই অবস্থাতে দেশকে সুস্থ রাখতে, মানুষের পাশে এগিয়ে এসেছেন ডাক্তার ও স্বাস্থ্যকর্মীরা। রাতদিন জেগে সেবা করে চলেছেন, লড়াই করে চলেছেন করোনার সঙ্গে। তবুও দেশের বিভিন্ন প্রান্ত থেকে উঠে আসছে নানা খবর। কোথাও আঘাত করা হয়চ্ছে ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের, কোথাও আবার তাঁদের ওপর হচ্ছে ইঁট বৃষ্টি। এই কঠিন সময় তাঁদের সঙ্গে সহযোগিতা না করে কিছুশ্রেণীর মানুষ অবজ্ঞা করে চলেছেন তাঁদের। 

 

 

তবে দেশের অন্যদিকের ছবিটা বেশ সুখদায়ক। কোথাও ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের ওপর হচ্ছে ফুলবৃষ্টি, কোথাও আবার তাঁদের সুরক্ষাতে নেওয়া হচ্ছে একাধিক পদক্ষেপ। এমনই পরিস্থিতিতে ডাক্তারদের মনে খানিক আনন্দ দিলেন আলিয়া ভাট। উপহারে পাঠালেন একাধিক খাবারের জিনিস। উপহারের সঙ্গে আলিয়া একটি বার্তাও পাঠান। লেখেন, এই কঠিন সময় আপনারাই প্রকৃত হিরো।  আলিয়ার উপহারের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে একজন ডাক্তার লিখলেন, এই কঠিন সময় এমন উপহার পেয়ে বেশ ভালো লাগল। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা