সামনেই রণবীরের জন্মদিন। কীভাবে তাকে সারপ্রাইজ দেবে আলিয়া চলছে এখন তারই পরিকল্পনা। হাতে আটটা দিন। ২৮ সেপ্টেম্বর ৩৮শে পা দেবেন রণবীর। ফলে স্পেশাল পার্টি দেওয়ার পথে আলিয়া। তবে কারণ একটি নয়, দুটি। স্পষ্টই জানিয়ে দিলেন আলিয়া। 

আরও পড়ুনঃ দিওয়ালি কিংবা পুজো নয়, বছর ভরই হিট বিগবি, দীর্ঘ লাইনের ছবিসহ ভক্তের নস্টালজিক পোস্ট

জন্মদিনে রণবীরের সঙ্গে থাকছেন এবার ঋষি কাপুরও। কাপুর পরিবারের মতে মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন ঋষি কাপুর। সম্প্রতিই দেশে ফিরেছেন তিনি। ফলে পরিবারের সকলেই এখন বেজায় খুশি। তাঁদের মতে নতুন জন্ম পেলেন ঋষি কাপুর। তাই তাঁরও ওই একই দিনে জন্মদিন পালন করা হবে বলেও জানা যায়। 

তবে সেই পার্টিতে তাঁদের বিয়ের ঘোষণাটাও পাকাপাকিভাবে হবে কি না সেই নিয়েও কোনও মন্তব্যই করেননি কাপুর পরিবারের সদস্যরা। অন্যদিকে ঋষি কাপুরের দেশে ফেরার খবর পাওয়া মাত্রই নেটিজেনদের নজর পড়ে এই পরিবারে। তাঁদের মতে আলিয়া-রণবীরের বিয়ের উপলক্ষ্যেই বাড়ি ফিরেছেন ঋষি কাপুর। ফলে কয়েকদিনের মধ্যেই সানাই বাজতে চলেছে। 

আরও পড়ুনঃ লাকি চার্ম না কঠোর পরিশ্রম, দুইয়ের ব্যালেন্সেই বাজিমাত জোয়া ফ্যাক্টর

যদিও নিজেদের কেরিয়ারের দিকেই এখন কড়া নজর দিয়েছেন আলিয়া ভাট। বিটাউনের অন্যতম ব্যস্ত অভিনেত্রীদের মধ্যে তিনি একজন। হাতে একের পর এক ছবির কাজ। তবে সঞ্জয় লীলা বনশালীর ছবি ইনশাল্লাহতে কোনও নয়া চমক নিয়ে এই দুই জুটি আসবে কী না তা এখনও স্পষ্ট নয়। বেশ কয়েকদিন ধরেই পরিচালকের বাড়িতে আসা-যাওয়া করছেন আলিয়া।