Asianet News Bangla

দিওয়ালি কিংবা পুজো নয়, বছর ভরই হিট বিগবি, দীর্ঘ লাইনের ছবিসহ ভক্তের নস্টালজিক পোস্ট

অমিতাভ বছর ভরই সেরা, স্মৃতি উগরে পোস্ট ভক্তর

শেয়ার করলেন বেশ কিছু সত্তরের দশকের ছবি

দেখা মাত্রই ভক্তের ডাকে সারা দিলেন অমিতাভ

ধন্যবাদ জানালেন প্রকাশ্যেই

Nostalgic post of Amitabh Bachchan fan
Author
Kolkata, First Published Sep 20, 2019, 5:27 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বর্তমানে ছবির মুক্তির দিন স্থির হয়ে যায় ছবি তৈরি হওয়ার আগেই। কেউ ভাবেন পুজো, কেউ মাথায় রাখেন ইদ। বক্স অফিসে ভালো সাফল্যের জন্য রীতিমত ছক কষে তবেই মুক্তি পায় একটি ছবি। যার ফলে বেশ কিছুটা ক্ষতির মুখও দেখতে হয়। 

আরও পড়ুনঃ ভক্তের ভগবানকে নিয়ে নয়া জল্পনা, তোপের মুখে টাইগার, 'ওয়ার' প্রচারে নয়া চমক

একই দিনে একাধিক ছবি মুক্তির ফলে কোনও ছবি সেইভাবে বেশিদিন চলতে পারে না। কিন্তু ষাঠ-সত্তরের দশকটা ছিল খানিকটা ভিন্ন। তখন রুপোলী পর্দায় কোনও ছবি মানেই রাস্তায় থাকত দীর্ঘ লাইন। তিনি হলেন অমিতাভ বচ্চন। বছরে মোটের ওপর ছবি বেড়ত পাঁচ থেকে ছয়টা। সবকটি এক কথায় সুপারহিট। ফলে তাঁকে কখনই ভেবে দেখতে হয়নি, কবে আসবে ইদ, কিংবা কবে আসবে দেওয়ালি। 

 

 

বৃহস্পতিবার এমনই এক স্মৃতি বিজরিত পোস্ট শেয়ার করলেন অমিতাভ ভক্ত। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই লিখলেন- আজকের দিনে অভিনেতারা চান ছবি মুক্তির দিনটি হবে ইদ কিংবা বড়দিন, হোলি। কারণটা আমরা সবাই জানি। কিন্তু একটা দিন ছিল যখন অমিতাভ বচ্চনের বছরে পাঁচ-ছটা ছবি মুক্তি পেত, কিন্তু সেই সময় দেখা হত না এই বিশেষ দিন। কারণ প্রতিটিই হত সুপার হিট। 

 

২ ঘন্টার রাস্তা আরও পড়ুনঃ ২০ মিনিটে পেরলেন অক্ষয়, তবে সাধারণ মানুষের কাছে আশ্চর্যের নয়, দেখুন ভিডিও

এখানেই শেষ নয়, তাঁর এই পোস্টটির সঙ্গে শেয়ার করলেন বেশ কিছু ছবি। যা মনে করিয়ে দিল পুরোনো সেই দিনের কথা। পোস্টটি চোখে পড়া মাত্রই নজর কাড়ে অমিতাভ বচ্চনের। তিনি সেটির উত্তরে লেখেন- ধন্যবাদ সবাইকে, যাঁরা এখনও সেই স্মৃতিকে মনে ধরে রেখেছেন। 

Follow Us:
Download App:
  • android
  • ios