অমিতাভ বচ্চনের সঞ্চালনায় প্রায় উনিশ বছর ধরে সমান জনপ্রিয়তা বজায় রেখেছে  'কৌন বনেগা ক্রোড়পতি'। মাঝে একবার এই শো এর সঞ্চালনার দায়িত্ব নিয়েছিলেন শাহরুখ খান। তবে তার পরের বারেই আবারও ফিরে আনা হয় অমিতাভ বচ্চনকে। এই শো নিয়ে চরম উত্তেজনা রয়েছে স্বয়ং বিগ-বির বাড়ি জলসা-তেই। এই শোয়ের  এক পর্বে তিনি জানিয়েছিলেন স্ত্রী জয়া একটি পর্বও মিস করেন না। জয়া বচ্চন এই জনপ্রিয় শোয়ের এক নিয়মিত দর্শক। বিগ-বি জানিয়েছেন এই শো-তে এসে যেমন অনেকেই অনেক কিছু বিষয়ে জানতে পেরেছেন পাশাপাশি অনেক অজানা জিনিসের বিষয়ে জ্ঞান অর্জণ করেছেনে বিগ-বি নিজেও। 

আরও পড়ুন- শিশু দিবসে ৫ দেশি-বিদেশি সেরা ছোটদের ছবি, দেখে নিন একনজরে

শোয়ের বিভিন্ন পর্বে নিজের জীবনের অনেক অভিজ্ঞতার কথা বলেছেন অমিতাভ। সেই সমস্ত অভিজ্ঞতা কিছু কিছু সময় যেমন দর্শকদের মনে আনন্দ জুগিয়েছে, আবার অনেক ক্ষেত্রে মনোবলও বাড়িয়েছে। সম্প্রতি, এই শোয়ের একটি পর্বে কথা বলতে গিয়ে স্ত্রী জয়া বচ্চন সম্পর্কে এমন এক মন্তব্য করেছেন বিগ-বি যা নিয়ে রীতিমতো শোড়গোল পরে গিয়েছে। শোয়ের প্রতিযোগী চন্দন কুমারের সঙ্গে দর্শকদের পরিচয় করিয়ে দেওয়ার সময় জানা যায়, প্রতিযোগী চন্দন সম্প্রতি শীঘ্রই বিবাহ বন্ধনে আবন্ধ হতে চলেছেন। প্রতিযোগী চন্দন তাঁর বহু বউ বেছে নিয়েছেন সমান উচ্চতার নিরিখেই। এই বিষয় শোনার পর, অমিতাভ জয়া এবং তার উচ্চতার পার্থক্যের কথা উল্লেখ করে বলেন উচ্চতা নিয়ে খুব বেশি পরামর্শ দেওয়া উচিত নয়। তাহলে হয়তো বাড়ি গিয়ে 'বেলন' এর মুখোমুখি হতে হবে।

আরও পড়ুন- হট অবতারে বিকিনিতে পোজ দিলেন নিয়া, দেখলে ঘাম ঝরবে পুরুষদের

কেবিসি-র এই একাদশতম পর্বে, কলিঙ্গ ইনস্টিটিউট অফ সোশ্যাল সায়েন্স অর্থাৎ কেআইএসএস-এর প্রতিষ্ঠাতা অধ্যাপক অচ্যুতা সামন্ত-কে দেখা যাবে  'করমবীর বিশেষ' অংশ হিসাবে। সেই পর্বে থাকবেন ওড়িশার কান্ধমাল থেকে বিজেপি সাংসদ। সেই সঙ্গে ১৫ নভেম্বরের পর্বে দেখা যাবে অভিনেত্রী তাপসি পান্নু-কে।