করোনা আতঙ্কে নিয়ে একবার নয়, একাধিকবার সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন বলিউড শাহেনশাহ বিগ বি। সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ অমিতাভ। আবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করে ভাইরাল হয়েছেন বিগ বি। সম্প্রতি করোনা মোকাবিলায় ত্রস্ত হয়ে উঠেছে গোটা দেশ। করোনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা বার্তা দিয়েও বারেবারে শিরেনামে এসেছেন অমিতাভ। কিন্তু করোনার ত্রাণে কতটা আর্থিক সাহায্য করেছেন অভিনেতা। তা কিন্তু জানা যায় নি।

আরও পড়ুন-রাত ৯ টায় জেগে উঠল সিনেদুনিয়া, মোদির ডাকে সারা দিয়ে প্রদীপ হাতে তারকারা...

সম্প্রতি  জানা গেছে, চলচ্চিত্র জগতের সঙ্গে যুক্ত ১ লক্ষ দৈনিক মজুরের মানুষের সাহায্যে এগিয়ে এলেন শাহেনশাহ।  লকডাউনের কারণে দীর্ঘদিন ধরে শ্যুটিং বন্ধ। আর কতদিনই বা এই অবস্থা চলবে  তা কেউই জানেনা। এই সময়ে দুবেলা অন্ন সংস্থার হওয়ার আর কোন রাস্তাও নেই সেই খেটে খাওয়া মানুষদের কাছে। তাই তার এই উদ্যোগে সোনি পিকচার্স এবং কল্যাণ জুয়েলার্সও সামিল হয়েছে। সোনি পিকচার্স-এর পক্ষ থেকেই জানানো হয়েছে চলচ্চিত্র জগতের সঙ্গে যুক্ত ১ লক্ষ দৈনিক মজুরকে মাসিক রেশন তুলে দেবেন বিগ বি। দেশের একটি হাইপার মার্কেট চেনের মাধ্যমে তার মাসিক রেশন এবং প্রয়োজনীয় খাবার পৌঁছে দেওয়া হবে।  চলচ্চিত্র জগতের সঙ্গে যুক্ত এই মজুরদের পরিবারের তালিকা সরবরাহ করবে অল ইন্ডিা ফিল্ম এমপ্লয়িজ কনফেডারেশন। 

আরও পড়ুন-হীরের চেয়েও মূল্যবান উপহার পেলেন করিনা, ছবি দেখলে চমকে যাবেন...


একটানা দীর্ঘদিন এই লকডাউনের ফলে কর্মহীন হয়ে  পড়েছে লক্ষ লক্ষ মানুষ। দেশের এই কঠিন পরিস্থিতিতে সাধারণ মানুষ থেকে তারকা, প্রত্যেকেই নিজের মতো করে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। বলিউড তারকারাও বাড়িয়ে দিয়েছেন হাত। বলি স্টার শাহরুখ খানও আর্থিক অনুদানের পাশাপাশি নিজের চারতলা বিলাসবহুল অফিস কোয়ারেন্টাইন সেন্টার করার জন্য পুরনিগমের হাতে তুলে দিয়েছেন । সেখানে শিশু, মহিলা, বয়স্কদের চিকিৎসা হবে। 


বলি থেকে হলি সর্বত্রই রাজ করছে এই করোনা ভাইরাস। বলিউডে একের পর এক অভিনেতা-অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন করোনা ভাইরাস নিয়ে। আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। বলি থেকে হলি সর্বত্রই রাজ করছে এই করোনা ভাইরাস। ইতিমধ্যেই বিশ্ব স্বাস্থ্য সংস্থা করোনাকে মহামারি বলে চিহ্নিত করেছে।  পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে সকলেই মরিয়া হয়ে উঠেছে। বলিউডের করোনার প্রভাব পড়েছে। ইতিমধ্যেই করোনার দাপটে একের পর এক ছবির শ্যুটিং বন্ধ হচ্ছে। থিয়েটার থেকে সিনেমাহল সবই প্রায় দর্শকশূন্য। এই মুহূর্তে হাতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে অভিনেতার হাতে। ' ব্রহ্মাস্ত্র' , ' গুলাবো সিতাবো' , ' চেহরে' -তে দেখা যাবে বিগ-বিকে।


আরও পড়ুন-করোনাভাইরাস LIVE, ভারতে ৪০০০ ছাড়াল আক্রান্তের সংখ্যা, বিশ্বে মৃতের সংখ্যা প্রায় ৭০ হাজার...

আরও পড়ুন-রাজ্য়ে করোনায় মরছেন কারা,ঠিক করবে পাঁচজনের বিশেষজ্ঞ কমিটি...

আরও পড়ুন-রাজ্য়ে করোনা মুক্ত আরও চার, বাড়ি ফিরলেন মোট ৭ জন...