ইতিমধ্যেই বলিউডে ঢুকে পড়েছে করোনা ভাইরাস। কণিকা কাপুরের শরীরে পাওয়া গিয়েছে করোনা ভাইরাসের নমুনা। বৃহস্পতিবার থেকেই তোলপাড় হয়েছে নেট দুনিয়া। একের পর এক খবর উঠে এসেছে বলিউড তারকাদের বিদেশ থেকে ফেরার। করোনা আটকাতে থাকতে হবে কয়োরেন্টাইনে। সেই নির্দেশ উপেক্ষা করা এক কথায় অপরাধ। 

আরও পড়ুন-করোনা আতঙ্কের মধ্য গোপনে বিয়ে সারলেন পরীমনি, জেনে নিন পাত্র কে

আরও পড়ুনঃ হাসপাতাল নয়, এ যেন পাঁচতারা হোটেল, কণিকার ব্যবহারে ক্ষুব্ধ নার্স থেকে ডাক্তার

সম্প্রতি এমনই এই নিয়ম লঙ্ঘন করে তোপের শিকার হয়েছেন কণিকা কাপুর। বিদেশ সফরের তথ্য লুকিয়েছিলেন তিনি। কিন্তু তারকা মহলে এর উল্টো চিত্রটাই বেশি ধরা দিয়েছে। বিদেশ থেকে ফিরে কোয়ারেন্টাইনে রয়েছেন একাধিক তারকা। টলিউড তারকাদের ক্ষেত্রেও তার ব্যতিক্রম ঘটেনি। এবার বিদেশ থেকে মুম্বইতে ফিরলেন অনুপম খের ও শাবানা আজমি। 

 

 

সেলিব্রিটি বলে কোনও ছাড় নেই। বিমান বন্দরে নেমে প্রাথমিক স্ক্রিনিং করিয়ে ভিডিও শেয়ার করলেন অনুপম খের। আর তাতেই তিনি খুশি। এমনটাই হওয়া উচিৎ। শক্ত হাতে পরিস্থিতির সন্মুখীন হতে হবে। মোকাবিলা করতে হবে একযোগে। অনুপম খের জানান, তিনি বিমানবন্দরের প্রাথমিক পরীক্ষায় পেয়েছেন ক্লিন চিট। তবে বাড়ি ফিরেই কোয়ারেন্টাইনে থাকবে তিনি। পাশাপাশি সম্প্রতি বিদেশ থেকে ফিরেছেন শাবানা আজমিও। তিনিও থাকবেন এখন কোয়ারেন্টাইনে। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা