কঙ্গনা রানাওয়াত বরাবরই ঠোঁটকাটা স্বভাবের। যে কোনও পরিস্থিতিতেই তিনি সাফ নিজের মন্তব্য রাখতেই পছন্দ করেন। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় একাধিকবার ঝড় উঠলেও নিজের জায়গা থেকে বিন্দু মাত্র টলতে নারাজ কঙ্গনা। কঙ্গনার নামের সঙ্গে নেই কোনও নেপোটিজমের তকমা। অভিনেত্রী নিজের অভিনয় দক্ষতাতেই হয়ে উঠেছেন বলিউড কুইন। কিন্তু এই কঙ্গনা অনেকটাই অনেচা পরিচালক অনুরাগ কাশ্যপের কাছে। 

আরও পড়ুনঃ প্রয়াত রচনা-ঋতুপর্ণার সহ অভিনেতা বিজয় মোহান্তি, বিনোদন জগতে শোকের ছায়া

প্রথম বলিউডে পা রেখেছিলেন কঙ্গনা অনুরাগ কাশ্যপের হাত ধরেই ছবির নাম ছিল গ্যাংস্টার। তারপর থেকেই দুজনের মধ্যে এক বন্ধুত্বের সম্পর্ক তৈরি হয়। একে অন্যের কাজে প্রশংসা করা থেকে শুরু করে পাশে থাকা, তবে সবটাই ছিল ২০১৫-র আগে পর্যন্ত। এবার এমনটাই সোশ্যাল মিডিয়ায় দাবি করলেন পরিচালক অনুরাগ কাশ্যপ। সম্প্রতি সুশান্তের মৃত্যুর পরই নেট দুনিয়ায় ঝড় তুলেছেন কঙ্গনা। একের পর এক তথ্য করছেন ফাঁস। 

 

 

এমনই পরিস্থিতিতে কঙ্গনাকে নিয়ে মুখ খুললেন পরিচালক অনুরাগ কাশ্যপ। একটি সাক্ষাৎকার তুলে ধরে তিনি লিখলেন- এই নতুন কঙ্গনাকে তিনি চিনতে পারছেন না। যেখানে কঙ্গনাকে বলতে শোনা যায় তাঁকে দেখে শেখা উচিৎ কীভাবে তিনি যুদ্ধ করে নিজের যায়গা করেছেন। মানালি থেকে আসা মেয়ে আজ দাপিয়ে বেড়াচ্ছে বলিউড। কিন্তু কোথাও যেন কঙ্গনা বুঝেছেন সুশান্তের সমস্যা কোথায় ছিল, বলিউডে কীভাবে সজন পোষন চলছে তা নিয়েও মন্তব্য করে তিনি। এরপর থেকেই নেট দুনিয়ায় আবারও ট্রেন্ডে চলে আসেন কঙ্গনা রানাওয়াত।