অনুষ্কা শর্মার বিকিনি ফোটোশ্যুটে আগুন ধরল নেটদুনিয়ায়। নেটিজেন তাঁকে এমন অবতারে বহুদিন দেখেনি। অবশেষে তাঁর এই হটনেসে কাবু হয়েছেন বিরাট কোহলিও। ভোগ ম্যাগাজিনের ফোটোশ্যুট পোস্ট করেছিলেন অনুষ্কা। সেসব ছবিতেই মন ভরেছে ভক্তদের। তার উপর বিরাট কোহলির কমেন্ট যেন উপরি পাওয়া অনুরাগীদের কাছে। প্রসঙ্গত, পাতাল লোকের অসামান্য রিভিউয়ের পর আশা কয়েক গুণ বেড়ে গিয়েছিল বুলবুল নিয়ে। হরর ফ্লিকটি একটি বাংলা উপকথার ভিত্তিতে তৈরি হয়েছে। 

আরও পড়ুনঃ'ভাষায় ব্যক্ত করা কঠিন যে আমি কতখানি কৃতজ্ঞ', নানাবতী থেকে টুইট অমিতাভের

অল্পবয়সী মেয়ে বুলবুল। তার জীবনের এক ভিন্ন কাহিনি এবং ডাইনির সঙ্গে তার সম্পর্ক নিয়ে গল্প বুনেছেন অনবিতা। হরর হলেও এক সুন্দর রহস্য এবং কাল্পনিক ঘটনা দিয়ে ঘোরে গল্পের মোড়। হরর জনরাহ যারা পছন্দ করে, তাদের জন্য এই ভিন্ন ধারার ছবিটি পারফেক্ট। অনুষ্কার শর্মার ওয়েব কনটেন্ট প্রথমেই ব্লকবাস্টারের তালিকায় ঢুকে গিয়েছে। এই ছবি নিয়েই বিরোধিতা করেছিলেন হিন্দুস্তানি ভাউ ওরফে বিকাশ পাঠক। 

আর পড়ুনঃবালু শিল্পে অমিতাভ, পুরী থেকে অভিনেতার দ্রুত আরোগ্য কামনায় সুদর্শন

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

For shore! 🌊 @vogueindia @anaitashroffadajania

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on Jul 10, 2020 at 1:00am PDT

 

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীকে ট্যুইটে লিখেছিলেন, বুলবুল ছবিটি ভগবান শ্রী কৃষ্ণ এবং রাধাকে অশ্লীল ভাষায় অপমান করেছে। সরকার কি এই মানুষদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবে না। তিনি আরও বলেন, এখনও পর্যন্ত একতা কাপুরের বিরুদ্ধে কোনও আইনি পদক্ষেপ নেওয়া হয়নি। আর কত দিন এই ধরণের মানুষ দেশকে অপমান করে যাবে। লোকসঙ্গীত কলঙ্কিনি রাধা নিয়েই এমন অভিযোগ এনেছিলেন হিন্দুস্তানি ভাউ।