বচ্চন পরিবারে থাবা পড়ল করোনার। অমিতাভ বচ্চন এবং অভিষেক করোনায় সংক্রমিত হওয়ার একদিন পরই ঐশ্বর্য রাই বচ্চন এবং আরাধ্যার রিপোর্ট পজিটিভ আসে। অমিতাভ এবং অভিষেকের নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন হওয়ার পর শারীরিক অবস্থা স্থিতিশীল হয়েছে। বিচলিত ভক্তরা তাঁদের আরোগ্য কামনায় ভরিয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁর আরোগ্য কামনায় এবার তৈরি হল বালু শিল্প। বালির উপর ফুটে উঠল অমিতাভের চেহারা। তাঁর অন্ধভক্ত স্যান্ড আর্টিস্ট সুদর্শন পট্টনায়ক পুরীর সমুদ্রসৈকতে অমিতাভের চেহারা বালির উপর তৈরি করে তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। 

আরও পড়ুনঃবিকিনিতে আগুন ধরালেন অনুষ্কা, ছবিতে মন্তব্য ক্যাপ্টেন কোহলির

সেই ছবি ভাইরাল হয়ে পড়েছে চারিদিকে। সুদর্শন টুইট করে নিজের শিল্প প্রকাশ্যে এনেছেন। প্রসঙ্গত অমিতাভ এবং অভিষেকের অবস্থা খানিক স্থিতিশীল জানিয়েছেন ডাক্তার। ঐশ্বর্য এবং আরাধ্যার চিকিৎসা বাড়িতেই চলছে। তাদের ধন্যবাদ জানিয়ে নিজের টুইটার ব্লগ অব্যাহতও রেখেছেন বিগ বি। "শুভকামনার এবং প্রার্থনার যে বৃষ্টি আপনারা মুষলধারায় করিয়েছেন, যে স্নেহ আপনারা আমাদের করেছেন, আপনাদের অগাধ ভালবাসা আমায় অভিভূত করেছে। আমার পক্ষে ভাষায় ব্যক্ত করা সম্ভব নয় যে আমি আপনাদের কাছে কতখানি কৃতজ্ঞ।" 

আরও পড়ুনঃ'ভাষায় ব্যক্ত করা কঠিন যে আমি কতখানি কৃতজ্ঞ', নানাবতী থেকে টুইট অমিতাভের

 

অমিতাভের এই টুইটেও শুভকামনার বন্যা বয়ে চলেছে। প্রসঙ্গত, জয়া বচ্চন, তাঁর মেয়ে স্বেতা বচ্চন ও তাঁর পরিবারের রিপোর্ট নেগেটিভ আছে যাতে স্বস্তির নিঃশ্বাস ফেলেছে অনুরাগীরা। অমিতাভ বচ্চনের পর অভিষেক বচ্চন টুইট করে জানিয়েছিলেন করোনায় সংক্রমিত হয়েছেন। বাবার সঙ্গে নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন অভিষেক। করোনার মৃদু উপসর্গ পাওয়া গিয়েছে দু'জনের শরীরে। শনিবার বিকেলে শারীরিক অসুস্থতার দরুণ নানাবতী হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। সেখানেই পরীক্ষা হতেই ফলাফলে করোনা পজিটিভ ধরা পড়ে তাঁর। জলসার ২৬ কর্মীর রিপোর্টও ইতিমধ্যে নেগেটিভ এসেছে।