ভরা ডুবির মুখে ইয়েস ব্যাঙ্ক। সম্প্রতি বড়সড় ধসের মুখে পড়তে হয়েছে ইয়েস ব্যাঙ্কের গ্রাহকদের। আর্থিক পরিস্থিতি নিয়ে সংকটের মুখে পড়ে দিশে হারা হাজার হাজার মানুষ। এমনই পরিস্থিতিতে হাল ধরতে এগিয়ে এসেছে অনেকেই। এইচডিএফসি ব্যাঙ্ক সম্প্রতি জানিয়েছে তারা ১০০০ কোটি টাকা লগ্নি করতে চলেছে ইয়েস ব্যাঙ্কের প্রতি। পরিস্থিতি যখন ক্রমেই জটিল হয়ে উঠছে তখনই নেট দুনিয়ায় আরও এক খবর সকলের নজর কাড়ে। 

আরও পড়ুনঃ করোনার কোপ বক্স অফিসে, পিছিয়ে গেল একাধিক ছবির মুক্তি

আরও পড়ুনঃ করোনা আতঙ্কে কান, উৎসব বাতিলের সম্ভাবনা তুঙ্গে

ইয়েস ব্যাঙ্কের এই পরিস্থিতির জন্য দায়ী কে! প্রকাশ্যে এবার নাম উঠে আসে বলিউড অভিনেতা অর্জুন কাপুরের। তাঁর সঙ্গে এই ব্যাঙ্কের সম্পর্ক কী! এবার নেট দুনিয়ায় তা খোলসা করলেন গসিপ রাজ কমাল আর খান। সম্প্রতি নেট দুনিয়ায় তিনি ইয়েস ব্যাঙ্কের বর্তমান পরিস্থিতি নিয়ে মন্তব্য করলেন। সেখানেই উঠে এল অর্জুন কাপুরের কথা। মজার ছলে করা এই পোস্ট নেট দুনিয়ায় মুহুর্তে ভাইরাল হয়ে গেল। 

আরও পড়ুনঃ মাল্টিপ্লেক্সের দাপটে বন্ধ হল রক্সির দরজা, বৃহস্পতিবার সন্ধ্যায় শেষ শো

সোশ্যাল মিডিয়ার পাতা কামাল এদিন পোস্ট করেন, অর্জুন কাপুর অভিনীত প্রতিটা ছবি এক কথায় ফ্লপ। তারই মাঝে একটি ছবি হিট হয়েছিল, টু স্টেটস, সেখানে অর্জুন কাপুর ইয়েস ব্যাঙ্কের কর্মরত ছিলেন। সেই ছবিকে হিট করাতে গিয়েই বোধ হয় ইয়েস ব্যাঙ্কে পথ বসতে হল। এই পোস্ট করা মাত্রই তা নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে। মজার এই পোস্ট খানিক হালকা আমেজ দিলেও অর্জুন কাপুর  এই নিয়ে মুখ খোলেননি।