করোনা আবহে আরও এক নক্ষত্র পতন। আত্মহত্যা করলেন বলিউডের অন্য়তম প্রাণ, এ প্রজন্মের সেরা ব্য়াক্তিত্ব সুশান্ত সিং রাজপুত। রবিবার মুম্বইয়ের বাড়ি থেকেই উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই ডিপ্রেশনে ভুগছিলেন তিনি। আর এই মর্মান্তিক খবরে শকড্ টলিউড অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্য়ায়। তিনি টুইট করেছেন। 

আরও পড়ুন, 'বড় তাড়াতাড়ি চলে গেলেন', সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে শোকপ্রকাশ প্রধানমন্ত্রীর

 
অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্য়ায় ভীষণ শকড্ এই খবরে। তিনি টুইট করে জানিয়েছেন, 'কদিন আগে তাঁর প্রাক্তন ম্য়ানেজার আত্মহত্য়া করল। তারপরে তাঁর এভাবে চলে যাওয়াটা মেনে নেওয়া যাচ্ছে না। কী চলছে এটা পৃথিবীতে।' বলিউডে এভাবে একের পর এক নক্ষত্র পতন হবে ২০২০তে কেউ ভাবেনি। একদিকে করোনা রুখতে লকডাউন। অপরদিকে অনেকে কাজ হারিয়ে ঘরবন্দী হয়ে মানসিক কষ্টে ভুগছেন। তবে সুশান্ত সিং-এর মৃত্য়ুর সঠিক কারণ এখনও জানা যায়নি।

আরও পড়ুন, টিভি স্টার থেকে সিলভার স্ক্রিনে পা রেখেই বদল, সুশান্ত সিং সম্পর্ক ছিন্ন করেছিলেন অঙ্কিতার সঙ্গে

সূত্রের খবর, বেশ কিছুদিন অবসাদে ভুগছিলেন তিনি। ব্যক্তিগত জীবন নিয়ে কখনও কারও সঙ্গেই কথা বলতেন না তিনি। জানিয়েছেন তাঁর কাছের মানুষেরা-পরিচিতরাই। ব্যক্তিগত বেশ কিছু সম্পর্ক থাকলেও তাঁর জেরে আত্মহত্যা কিনা তা এখনও জানা যায়নি। কিছুদিন আগেই  সুশান্ত সিংয়ের প্রাক্তন ম্যানেজারের আত্মহত্যার খবর মিলেছিল। গত সোমবার মুম্বইয়ের মালাডের একটি বহুতল থেকে ঝাঁপ দেন দিশা সালিয়ান।  যে খবরে ভেঙে পড়েছিলেন সুশান্ত। তবে কী কারণে সুশান্ত নিজেকে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিলেন, তা এখনও স্পষ্ট নয়। এখনও পর্যন্ত সুশান্তের ফ্ল্যাট থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি বলেই জানাচ্ছে পুলিশ।