গুজরাত দাঙ্গার পটভূমিতেই তৈরি হয়েছিল সুশান্ত সিং রাজপুতের প্রথম ছবি 'কাই পো চে'।  রবিবার নিজের বাড়িতে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। মুম্বইয়ের বান্দ্রার বিলাস বহুল অ্যাপার্টমেন্ট থেকে পুলিশ উদ্ধার করে তাঁর নিথর দেহ। ৩৪ বছরের অভিনেতার অস্বাভাবিক মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড। অনেকে মানতেই চাইছেন না এভাবে চলে যেতে পারেন সুশান্ত সিং রাজপুত। 

সেই একই কথা বললেন প্রধানমন্ত্রীর গলাতেও। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সোশ্যাল মিডিয়ায় সুশান্তের মৃত্যুতে শোক প্রকাশ করেন। তিনি বলেন, সুশান্ত সিং রাজপুত এক প্রতিভাসম্পন্ন যুবক ছিলেন, কিন্তু তিনি বড় তাড়াতাড়ি চলেগেলেন। তাঁর টিভি ও সিনেমার কাজের প্রশংসা করেন প্রধানমন্ত্রী। নরেন্দ্র মোদী বলেন, বিনোদন জগতে তাঁর উত্থান অনেককে অনুপ্রাণিত করেছিল। তাঁর দক্ষতা অনেককেই পিছনে ফেলে দিয়েছিল। তাঁর মৃত্যুতে হতবাক। পরিবার ও অনুগামীদের প্রতি সহমর্মিতা জানান প্রধানমন্ত্রী। পাশাপাশি অভিনেতার আত্মার শান্তি কামনা করেন। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অমির খান, অজয় দেবগন, রীতেশ দেশমুখ সহ একাধিক অভিনেতা। চলচ্চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপ সুশান্তের মৃত্যুতে অবাক হয়েছেন বলেই জানিয়েছেন। সুশান্তের প্রথম প্রযোজক একতা কাপুরও তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করে বলেছেন এটা ঠিক হল না সুশান্ত।  তিনি বলেছেন এক সপ্তাহে অনেক কিছু পরিবর্তন হয়ে যায়। এটা ঠিক নয় বলেও মন্তব্য করেছেন একতা। 

মন কি বাত অনুষ্ঠানে দেশের 'মনের কথা' শুনবেন, 'করোনা লড়াই'এর জন্য চাইলেন পরামর্শ ...

জর্জ ফ্লয়েডের এবার রেশার্ড ব্রুকস, গুলি করে কৃষ্ণাঙ্গ হত্যার প্রতিবাদে উত্তপ্ত আটলান্টা ...

টিভি স্টার থেকে সিলভার স্ক্রিনে পা রেখেই বদল, সুশান্ত সিং সম্পর্ক ছিন্ন করেছিলেন অঙ্কিতার সঙ্গে ...