Asianet News BanglaAsianet News Bangla

Aryan Khan Bail- মুক্তি মিললেও স্বস্তি নেই, একাধিক নির্দেশিকা মানতে হবে এখন আরিয়ানকে, প্রতি সপ্তাহে হাজিরা

শাহরুখ খান পুত্র অবশেষে বাড়ি ফিরবে আজ। তবে বাড়ি ফিরেও বন্দি জীবন। একাধিক বিধি নিষেধ মেনে চলতে হবে তাঁকে। 

aryan khan need to follow these rules after reaching home bjc
Author
Kolkata, First Published Oct 29, 2021, 10:54 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

যদিও আরিয়ানের বৃহস্পতিবার বাড়ি ফেরা হয়নি। বেশ কিছু কাগজের কাজ বাকি ছিল। সেগুলো শেষ করে শুক্রবার ফাইনাল বেল (Bail) নিয়ে ফেরা হবে বাড়িতে। তারই মাঝে খুশির মেজাজ মন্নত (Mannat)। দীর্ঘদিন গৌরী খাান বন্ধ রেখেছিলেন আনন্দ উৎসব। বন্ধ ছিল বাড়িতে মিষ্টি রান্না বা ঢোকাও। এবার খানিক স্বস্তি। শাহরুখের (Shah Rukh Khan) জন্মদিনের আগেই বাড়ি ফিরছে আরিয়ান। সোশ্যাল মিডিয়ায় (Social Media) শুভেচ্ছা বার্তার ঝড়। সকলেই পাশে রয়েছে আরিয়ানের। দীর্ঘদিন পর বাড়িতে ফিরছে রাজপুত্র, সকলেই তাঁকে স্বাগত জানাতে ভিড় মজায় মন্নতের সামনে। 

উচ্চ আদালতের একাধিক বিধিনিষেধ (Rules ) মেনে আরিয়ানকে (Aryan Khan) বাড়িতে নিয়ে আসা হচ্ছে। জামিন (Bail) পেলেও এককথায় বন্দী জীবন কাটাতে হবে আরিয়ান খান (Aryan Khan)কে। যতদিন না এই তদন্ত থেকে মিলছে মুক্তি ততদিন পর্যন্ত প্রতিটা পদক্ষেপে কড়া নজরদারির মধ্যে থাকবেন আরিয়ান খান(Aryan Khan)। স্বাধীনভাবে কোন কাজ করায় তার পক্ষে সম্ভবপর নয়। তাই বিভিন্ন শর্ত মেনে আরিয়ান আপাতত জামিন পেলেও মুক্তি। তুমি বাড়ি ফেরার পর কি কি নির্দেশ মেনে চলতে হবে আরিয়ানকে (Aryan Khan) চলুন জেনে নেওয়া যাক।

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

চুক্তিপত্র অনুযায়ী আরিয়ান বিশেষ অনুমতি ছাড়া কখনোই কারো সঙ্গে এই তদন্ত নিয়ে কথা বলতে পারবেন না। প্রকাশ্যে এই তদন্ত নিয়ে আলোচনা করা বা সংবাদমাধ্যমের সম্মুখীন হওয়া কোনটাই আরিয়ানের (Aryan Khan) পক্ষে করা সম্ভবপর নয়। তার পাসপোর্ট রাখতে হবে জমা। পাশাপাশি আরিয়েন (Aryan Khan) কোনরকম অনুমতি ছাড়া দেশ ছাড়তে পারবে না। যে যেদিন দেওয়া হবে তাকে সেই বিশেষ দিনে হাজিরা দিয়ে আসতে হবে আরিয়ান খান কে। যদি বিশেষ কোনো কাজে আসে তবে আরিয়ানকে অনুমতি নিয়ে তবেই মুম্বই থেকে বেরোতে হবে।

তার যাবতীয় নথি (Papers) সঙ্গে পাসপোর্ট (Passport) জমা রাখতে হবে তদন্ত সংক্রান্ত আদালতের কাছে। সোশ্যাল মিডিয়ায় (Social media) স্বাভাবিক পোস্ট থাকলেও এই মামলা সংক্রান্ত কোন বিষয় কিছু লেখা বা আপডেট করা যাবেনা। যারা যারা এই মামলায় তার সঙ্গে জড়িত কারও সঙ্গে কোনো রকম কথাবার্তা বলা সম্ভব নয়। প্রত্যেক শুক্রবার (Friday) করে মুম্বইয়ে (Mumbai) এনসিবি (NCB) অফিসে তাকে হাজিরা দিতে হবে ঠিক এগারোটা থেকে দুটোর মধ্যে। 

     aryan khan need to follow these rules after reaching home bjc

aryan khan need to follow these rules after reaching home bjc

Follow Us:
Download App:
  • android
  • ios