Asianet News BanglaAsianet News Bangla

Aryan Khan : এবার বাচ্চাটাকে একা ছাড়ুন, জন্মদিনে NCB অফিসে আরিয়ানকে দেখে জ্বলে উঠল নেটিজনরা

২৪ শে পা দিল শাহরুখ পুত্র  আরিয়ান খান । তবে  বাবা শাহরুখ খান ত, মা গৌরী কিংবা বোন সুহানার কোনও পোস্ট সোশ্যাল মিডিয়ায় এখনও নজর কাড়েনি। তবে জন্মদিনের দিনও মিলল না রেহাই।  মাদক মামলায় হাজিরা দিতে জন্মদিনের দিনও এনসিবি দফতরের সামনে দেখা গেল শাহরুখ পুত্র আরিয়ান খানকে। সেই ছবি ও ভিডিওই নেটদুনিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে।

Aryan Khan visits NCB office on his birthday fan requests leave him alone BRd
Author
Kolkata, First Published Nov 12, 2021, 7:20 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

২৪ শে পা দিল শাহরুখ পুত্র  আরিয়ান খান (Aryan khan)। তবে  বাবা শাহরুখ খান ত, মা গৌরী কিংবা বোন সুহানার কোনও পোস্ট সোশ্যাল মিডিয়ায় এখনও নজর কাড়েনি। তবে জন্মদিনের দিনও মিলল না রেহাই।  মাদক মামলায় হাজিরা দিতে জন্মদিনের দিনও এনসিবি (NCB)দফতরের সামনে দেখা গেল শাহরুখ পুত্র আরিয়ান খানকে। সেই ছবি ও ভিডিওই নেটদুনিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে। জন্মদিনের দিন এনসিবি অফিসের বাইরে আরিয়ানকে (Aryan khan) দেখেই রেগে আগুন হয়েছেন শাহরুখ (Shahrukh Khan) ও আরিয়ান ভক্তরা।  সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনরা।

 

Aryan Khan visits NCB office on his birthday fan requests leave him alone BRd

 

গত প্রায় এক মাস ধরে চর্চায় রয়েছে প্রমোদতরীর মাদক কান্ড। শাহরুখ পুত্র আরিয়ান খান (Aryan khan)মাদক মামলা নিয়ে এখনও সরগরম বলি ইন্ডাস্ট্রি।  ক্রুজে অনুষ্ঠিত রেভ পার্টিতে গিয়েই এনসিবি-র হাতে ধরা পড়েছিল শাহরুখ পুত্র (Shahrukh Khan)আরিয়ান খান।  গত ২৮ শে অক্টোবর দীর্ঘ ২৬ দিন পর মাদক কান্ডে গ্রেফতার শাহরুখ পুত্র আরিয়ান খানের জামিনের আবেদন মঞ্জুর করেছিল বম্বে হাই কোর্ট।  বম্বে হাই কোর্টের নির্দেশানুসারে প্রতি  শুক্রবার এনসিবি দফতরে সাপ্তাহিক হাজিরা দিতে হবে শাহরুখ পুত্র আরিয়ান খানকে (Aryan khan)।  আর এবারও তেমনটাই হল আরিয়ানের ক্ষেত্রে। 

 

 

এনসিবি (NCB) দফতরের বাইরে সাদা রঙের রেঞ্জ রোভার গাড়ি করে পৌঁছান আরিয়ান খানা (Aryan khan) । হলুদ টি-শার্ট, কালো জ্যাকেটেই ধরা দিলেন আরিয়ান খান। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে পাপারাৎজিদের ক্যামেরা ঘিরে ধরেছে শাহরুখ পুত্র আরিয়ানকে। যা দেখেই তেলে বেগুনে জ্বলে উঠেছেন নেটপাড়ার একাংশ। শাহরুখের ছেলের হয়ে টুইটে ক্ষোভ উগরে দিয়েছেন ভক্তরা। নেটিজেনদের একজন লিখেছেন, 'জন্মদিনের দিনই এনসিবি (NCB) অফিসে আসতে হবে?, আগের বা পরের দিন এলে চলত না?' নেটিজেনদের একটাই আর্জি, 'এবার বাচ্চাটাকে একটু একা ছাড়ুন'। কোনওভাবেই আরিয়ানের হাজিরা দিতে যাওয়াটা মেনে নিতে পারছেন না নেটিজেনরা।

 

আরও পড়ুন-Anupam Roy Divorce: ৬ বছরের দাম্পত্যে ইতি, 'বিয়ে ভাঙলেও বন্ধুত্ব থাকবে', জানিয়ে দিলেন অনুপম-পিয়া

আরও পড়ুন-Kangana Ranaut : গোপনে চলছে প্রেম, ৫ বছরের মধ্যে মা হতে চান, সংসারের প্ল্যান ফাঁস কঙ্গনার

আরও পড়ুন-Ishq with Nusrat : 'ভালবাসায় বোল্ড ' নুসরত, কারা শোনাবেন প্রেমের গল্প, অতিথি তালিকায় চমক

 

মাদককান্ডে গ্রেফতার আরিয়ানের খানের জামিনের পরিবর্তে বেশ কিছু শর্ত আরোপ করা হয়েছিল যা মেনে চলতে হবে আরিয়ানকে (Aryan khan)। যার মধ্যে অন্যতম হল এই সাপ্তাহিক হাজিরা। এবং  সেই কারণেই জন্মদিনেও এনসিবি দফতরে হাজিরা দিতে পৌঁছেছিলেন আরিয়ান খান (Shahrukh Khan)। প্রত্যেক শুক্রবার এনসিবি-র (NCB)দফতরে হাজির থাকতে হবে আরিয়ান খানকে। সকাল ১১ টা থেকে দুপুর ২ টোর মধ্যেই হাজিরা দিতে হবে আরিয়ানকে। বম্বে হাই কোর্টে ১ লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন হয় আরিয়ান খানের। বম্বে হাই কোর্টে আরিয়ানের জামিনের পরিবর্তে বেশ কিছু শর্ত আরোপ করা হয়েছিল। সেই শর্তে আরও বলা হয়েছিল, প্রথমত,এনডিপিএস আদালতে পাসপোর্ট জমা দিতে হবে আরিয়ানকে, এই মুহূর্তে দেশের বাইরে যাওয়া চলবে না। তবে  প্রয়োজন হলে অবশ্যই নিতে হবে এনডিপিএস আদালতের অনুমতি। জামিনের শর্তে আরও বলা হয়েছিল,মুম্বইয়ের বাইরে যেতে হলে এই মামলার তদন্তকারী অফিসারকে আগে থেকে জানাতে হবে এবং তাঁর অনুমতি নিতে হবে আরিয়ান খানকে (Aryan khan)। এই মামলার কোনও সহ-অভিযুক্তর সঙ্গে কোনওরকম যোগাযোগ রাখা যাবে না। এই মাদক মামলার সঙ্গে যারা প্রত্যক্ষ বা পরোক্ষভাবে যুক্ত কিংবা যাদের  যোগাযোগ রয়েছে তাদের কারোর সঙ্গেই যোগাযোগ রাখা চলবে না। তদন্তের সঙ্গে জড়িত কোনও সাক্ষীকে প্রভাবিত করা বা তথ্য-প্রমাণ লোপাটের চেষ্টা থেকে বিরত থাকবে অভিযুক্ত। এছাড়া শর্তে আরও বলা হয়েছে,  আরিয়ান যদি জামিনের শর্তের একটিও যদি মেনে চলতে ব্যর্থ হন তাহলে এনসিবির (NCB) পক্ষ থেকে এনডিপিএস আদালতে আবেদন জানানো যাবে অভিযুক্তর জামিন খারিজের। 

Follow Us:
Download App:
  • android
  • ios